২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কলকাতার বিজেপি নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, গোপন আলাপ ফাঁস

- ছবি : সংগৃহীত

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এক শিক্ষিকার সঙ্গে ধর্ষণের অভিযোগ উঠেছে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির পশ্চিমবঙ্গ রাজ্যের কলকাতার এক জেলা সভাপতির বিরুদ্ধে।

অভিযুক্ত সোমনাথের বক্তব্য, নিজেকে নির্দোষ প্রমাণ করে আবার দলের দায়িত্ব নেবো। পদত্যাগপত্রে তিনি লিখেন, "আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে। যেহেতু আমি দলে রয়েছি, তাই এখন পদত্যাগ করছি। যাতে পার্টির বদনাম না হয়।"

পদত্যাগপত্র গ্রহণ করেছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

অভিযোগকারিনী বিজেপির শিক্ষক সংগঠনের নেত্রী। অভিযোগ অস্বীকার করে অভিযোগকারিনীর বিরুদ্ধে পালটা মানহানির মামলা করা হবে বলে জানিয়েছেন সোমনাথ।

বৃহস্পতিবার দক্ষিণ কলকাতার হরিদেবপুর থানায় সোমনাথবাবুর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন বিজেপি টিচার্স সেলের এক নেত্রী।

২০১৫ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত তাকে সোমনাথ একাধিকবার ধর্ষণ করেছেন বলেও অভিযোগ করেন তরুণী। সবেমাত্র দক্ষিণ কলকাতা জেলার সভাপতি হয়েছেন সোমনাথ বন্দ্যোপাধ্যায়। এরই মধ্যে তার বিরুদ্ধে এমন অভিযোগ ওঠায় দলের মধ্যে গুঞ্জন শুরু হয়। জিনিউজ


আরো সংবাদ



premium cement
ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায় বরিশালে সালাতুল ইসতিসকার আদায় অর্ধ শতাব্দীতে ভ্যাকসিন সাড়ে ১৫ কোটি লোকের জীবন বাঁচিয়েছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা

সকল