০৪ জুলাই ২০২০

‘জুয়া’ খেলার অপরাধে গাধা গ্রেফতার!

জুয়ার রেসে অংশ নেয়ার দায়ে এক গাধাকে গ্রেফতার করেছে পুলিশ। - ছবি : সংগৃহীত

জুয়ার রেসে অংশ নেয়ার দায়ে এক গাধাকে গ্রেফতার করেছে পুলিশ। আটক করা হয়েছে আরো আটজনকে। তবে ওই আটজন অবশ্য গাধা নয়, মানুষ। একইসাথে তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে প্রায় ১ লাখ ২০ হাজার রুপি। জুয়ায় অংশ নেয়ার অপরাধে বাকি আটজনের সাথে এফআইআরে গাধার নামটিও ছিল।

ঘটনাটি ঘটেছে পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের রহিম ইয়ার খান শহরে।

পুলিশের পক্ষ থেকে যতটা সম্ভব বিষয়টি এড়িয়ে যাওয়া হলেও দেশটির একজন সাংবাদিক গাধাসহ আটকদের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিতেই হৈ চৈ পড়ে গেছে চারদিকে।

পাকিস্তানের ওই সাংবাদিক গাধাসহ ধৃতদের ভিডিও পোস্ট করেন তার ফেসবুকে। তিনি লিখেছেন, ‘জুয়ার দৌড়ে অংশ নেয়ার জন্যে রহিম ইয়ার খান শহরে একটি গাধাকে গ্রেফতার করা হয়েছে। আটজন মানুষকেও অবশ্য আটক করা হয়েছে। সেই সাথে উদ্ধার হয়েছে ১ লাখ ২০ হাজার রুপি।’

ওই থানার এক পুলিশ কর্মকর্তা অবশ্য বলেছেন, ‘গাধাটিকে গ্রেফতার করা হয়েছে। কারণ বাকিদের সাথে এফআইআরে গাধাটির নামও ছিল। গাধাটিকে আপাতত থানার বাইরে বেঁধে রাখা হয়েছে।’

ঘটনাটি টুইটারে শেয়ার করেছেন পাকিস্তানের সাংবাদিক নাইলা ইনায়ত।

সূত্র : হিন্দুস্তান টাইমস


আরো সংবাদ

চীনের বিরুদ্ধে যুদ্ধপ্রস্তুতি অস্ট্রেলিয়ার! (১৪৬৪৯)ভারতকে জবাব দিতে সীমান্তে বিশ্বের সবচেয়ে শক্তিশালী অস্ত্র মোতায়েন চীনের (১৪৪৮৯)লাদাখ সীমান্তে পাকিস্তানের ২০ হাজার সেনা মোতায়েন : ফিরে ফেলা হচ্ছে ভারতকে? (১৩৫০৯)বাংলাদেশে করোনার ভ্যাকসিন আবিষ্কারের দাবি, বৃহস্পতিবার সংবাদ সম্মেলন (৭৪২১)দেশে করোনার ভ্যাকসিন আবিষ্কারের ঘোষণা দিল গ্লোব বায়োটেক লিমিটেড (৫৮৭০)নিজেকে আক্রান্ত মনে হলে যা করবেন (৫৩৭১)রূপগঞ্জে ব্যবসায়ীকে হত্যার পর লাশ ড্রামে ভরে সিমেন্টের ঢালাই, ৯০ দিন পর উদ্ধার (৪৭২৯)চিকিৎসকদের ২০ কোটি টাকা খরচের যে হিসাব দিচ্ছে কর্তৃপক্ষ (৪৬০৬)সিরিয়া নিয়ে আবারো আলোচনায় তুরস্ক-ইরান-রাশিয়া (৪১৮৭)এসিডপানে শিশুর মর্মান্তিক মৃত্যু (৩৭৯৫)