১২ আগস্ট ২০২০

করোনা তাড়াতে নরবলি, মন্দিরে এক কোপে মাথা আলাদা

24tkt

করোনা তাড়াতে নরবলি দিতে হবে। স্বপ্নাদেশ পেয়ে বছর পঞ্চান্নর এক ব্যক্তির মুণ্ডচ্ছেদ করলেন ভারতের ওডিশার দেবী ব্রাহ্মণী মন্দিরের বৃদ্ধ পুরোহিত।

পুলিশ জানিয়েছে, কিছু দিন আগে স্বপ্নে দৈব আদেশ শুনতে পান বলে দাবি করেছেন কটকের নরসিংহপুর ব্লকের বান্ধাহুদায় দেবী ব্রাহ্মণী মন্দিরের পুরোহিত ৭০ বছর বয়েসি সংসারী ওঝা। স্বপ্নে তাকে দেবী ব্রাহ্মণী আদেশ দেন, করোনা অতিমারি থেকে রক্ষা পেতে হলে নরবলি দিতে হবে।

বুধবার রাতে মধ্যবয়েসি ভক্ত সরোজ কুমার প্রধান ওই মন্দিরের ভিতরে সাষ্টাঙ্গে প্রণাম করার সময় পিছন থেকে এসে দা দিয়ে পর পর তার ঘাড়ে কোপ মেরে দেহ থেকে মুণ্ডচ্ছেদ করে দেন পুরোহিত সংসারী।

আথাগড়ের মহকুমা পুলিশ কর্মকর্তা অলোক রঞ্জল রায় জানিয়েছেন, পরে ওই পুরোহিত পুলিশেক কাছে আত্মসমর্পণ করে অপরাধ কবুল করেন। জেরায় তিনি গোয়েন্দাদের দৈব স্বপ্নাদেশের কথা জানান।

তবে পুলিশের দাবি, নিহত সরোজের সঙ্গে গ্রামের বাইরে এক আমবাগান কেন্দ্র করে সংসারীর পুরনো শত্রুতা ছিল। ঘটনায় অভিযুক্ত সংসারী ওঝাকে গ্রেফতার করেছে পুলিশ। বাজেয়াপ্ত করা হয়েছে খুনের হাতিয়ার সেই দা। হিন্দুস্থান টাইমস


আরো সংবাদ

একসাথে ৫ সন্তান প্রসব লেবাননে আটকা পড়া ৭১ বাংলাদেশী দেশে ফিরেছেন করোনায় ৪২ জনের মৃত্যু বিদেশফেরত ৭০ শতাংশ বাংলাদেশী জীবিকা সংকটে : আইওএম নতুন করে করোনা সংক্রমণ : নিউজিল্যান্ডের নির্বাচন পেছানোর দাবি সিংগাইরে নামতে শুরু করেছে বন্যার পানি, দৃশ্যমান হচ্ছে ক্ষয়ক্ষতি কালো কোট পরার বিধি শিথিল করলো হাইকোর্ট যেকোন মূল্যে সাম্প্রদায়িক শক্তিকে প্রতিহত করতে হবে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী উগ্রবাদীরা হামলা চালানোর চেষ্টা করেছিল, কিন্তু ব্যর্থ হয়েছে : মনিরুল স্টুয়ার্ড ব্রডকে শাস্তি দিলেন বাবা, 'পাল্টা ব্যবস্থা' ছেলের খালেদা জিয়াকে বন্দি রাখার দৃশ্য কোকো সহ্য করতে পারেননি : রিজভী

সকল