১৩ জুলাই ২০২০

করোনা তাড়াতে নরবলি, মন্দিরে এক কোপে মাথা আলাদা

করোনা তাড়াতে নরবলি দিতে হবে। স্বপ্নাদেশ পেয়ে বছর পঞ্চান্নর এক ব্যক্তির মুণ্ডচ্ছেদ করলেন ভারতের ওডিশার দেবী ব্রাহ্মণী মন্দিরের বৃদ্ধ পুরোহিত।

পুলিশ জানিয়েছে, কিছু দিন আগে স্বপ্নে দৈব আদেশ শুনতে পান বলে দাবি করেছেন কটকের নরসিংহপুর ব্লকের বান্ধাহুদায় দেবী ব্রাহ্মণী মন্দিরের পুরোহিত ৭০ বছর বয়েসি সংসারী ওঝা। স্বপ্নে তাকে দেবী ব্রাহ্মণী আদেশ দেন, করোনা অতিমারি থেকে রক্ষা পেতে হলে নরবলি দিতে হবে।

বুধবার রাতে মধ্যবয়েসি ভক্ত সরোজ কুমার প্রধান ওই মন্দিরের ভিতরে সাষ্টাঙ্গে প্রণাম করার সময় পিছন থেকে এসে দা দিয়ে পর পর তার ঘাড়ে কোপ মেরে দেহ থেকে মুণ্ডচ্ছেদ করে দেন পুরোহিত সংসারী।

আথাগড়ের মহকুমা পুলিশ কর্মকর্তা অলোক রঞ্জল রায় জানিয়েছেন, পরে ওই পুরোহিত পুলিশেক কাছে আত্মসমর্পণ করে অপরাধ কবুল করেন। জেরায় তিনি গোয়েন্দাদের দৈব স্বপ্নাদেশের কথা জানান।

তবে পুলিশের দাবি, নিহত সরোজের সঙ্গে গ্রামের বাইরে এক আমবাগান কেন্দ্র করে সংসারীর পুরনো শত্রুতা ছিল। ঘটনায় অভিযুক্ত সংসারী ওঝাকে গ্রেফতার করেছে পুলিশ। বাজেয়াপ্ত করা হয়েছে খুনের হাতিয়ার সেই দা। হিন্দুস্থান টাইমস


আরো সংবাদ

উন্মুক্ত স্থানে বর্জ্য না ফেলতে ডিএসসিসি মেয়রের আহ্বান ভারত নিয়ন্ত্রিত কাশ্মিরে সেব্রেনিৎসা স্টাইলে গণহত্যার আশঙ্কা! কিশোরগঞ্জে করোনা ও উপসর্গে ২৪ ঘণ্টায় ৪ জনের মৃত্যু আনোয়ারায় হাতকড়াসহ যুবকের লাশ উদ্ধার জামায়াত কর্মী হাবিবুর রহমানের ইন্তেকালে আমিরের শোক রিজেন্ট-জেকেজি কেলেঙ্কারি বিশ্বে বাংলাদেশকে কলঙ্কিত করেছে : মানববন্ধনে বক্তারা ডিএনসিসিকে স্মার্ট সিটিতে রূপান্তর করা হবে : মেয়র আতিকুল ইসলামপুরে আবারো বন্যা পরিস্থিতির অবনতি সীমিত পরিসরে বসবে কোরবানীর পশুর হাট : স্থানীয় সরকার মন্ত্রী ৭ মার্চ ‘জাতীয় ঐতিহাসিক দিবস’, মন্ত্রিসভায় অনুমোদন অন্যকে বাবা সাজিয়ে সম্পত্তি জবর দখলের অভিযোগ

সকল