২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ইসলামবিরোধী প্রচারণা বন্ধে জমিয়তে ওলামায়ে হিন্দের আহ্বান

জমিয়তে ওলামায়ে হিন্দ - সংগৃহীত

জমিয়তে ওলামায়ে হিন্দ সমগ্র ভারতজুড়ে বিরাজমান ইসলামবিরোধী প্রচারণা বন্ধের আহ্বান জানিয়েছে। আজকের টাইমস অব ইন্ডিয়ার একটি রিপোর্টে এসেছে, হাইকোর্টকে জমিয়তে ওলামায়ে হিন্দ জানিয়েছে, রাজধানী নয়াদিল্লির নিজামুদ্দিন এলাকায় একটি ইসলামি সভার আয়োজনকে অজুহাত করে ভারতের পুরো মুসলিম সম্প্রদায়ের উপর হামলা চালানো হচ্ছে।

মুসলমানদের স্বরূপ বিকৃত করার মধ্য দিয়ে ভারতে মুসলমানদের জানমাল ও স্বাধীনতা হুমকির মুখে পড়েছে। এর ফলে তাদের অধিকারও লঙ্ঘিত হয়েছে বলে ওলামায়ে হিন্দ আদালতকে জানিয়েছে।

যে সব মিডিয়া ভারতের মুসলিম সম্প্রদায়ের বিরুদ্ধে মিথ্যা-বানোয়াট খবর দিচ্ছে তাদের বিরুদ্ধে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা নিতে ভারত সরকারকে আদেশ দেওয়ার জন্য হাইকোর্টের কাছে আবেদন জানিয়েছে সংগঠনটি।

সম্প্রতি ভারতের রাজধানী নয়াদিল্লির নিজামুদ্দিন এলাকায় তাবলিগ জামাতের একটি সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে ৯ হাজারের মতো মানুষ অংশ নেয়। করোনাভাইরাস ছড়িয়ে পড়ার ক্ষেত্রে ওই সম্মেলনকে দায়ি করে কোনো কোনো মিডিয়া পুরো মুসলিম সম্প্রদায়ের বিরুদ্ধে প্রচারণা চালাচ্ছে। ওই অজুহাতকে পুঁজি করে ইসলাম বিদ্বেষী কোনো কোনো মহল থেকে সমগ্র ভারত জুড়ে ইসলামভীতি ও ইসলামবিরোধী ব্যাপক প্রচারণা চালিয়ে যাচ্ছে।
সূত্র : পার্স টুডে


আরো সংবাদ



premium cement
পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত তেঁতুলিয়া নদীর তীরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নওগাঁ সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত

সকল