১০ এপ্রিল ২০২০

যে কারণে ট্রাম্পের মূর্তি বানিয়ে পূজা করেন এই ভারতীয়

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ভারতে আসার কথা হয়েছে বলে নয়, চার বছর আগে থেকে নিয়মিত ট্রাম্পকে ভগবানের মতো করে পূজা করেন ভারতের তেলেঙ্গানার বুসা কৃষ্ণা। ৪ বছর আগে স্বপ্নে মার্কিন প্রেসিডেন্টকে দেখার পরেই তার বাসভবনকে ট্রাম্পের মন্দিরে পরিণত করেছিলেন কৃষ্ণা।

কৃষ্ণা বিশ্বাস করেন, ট্রাম্পের পূজার পরই তার জীবন পুরোপুরি বদলে গেছে। ভারতীয় এই ট্রাম্প ফ্যান রিয়েল এস্টেটের ব্রোকার। তিনি মনে করেন গত চারবছরে ভাগ্য তাকে উন্নতি শিখরে নিয়ে গেছে।

সোমবার দু'দিনের ভারত সফরে আসছেন ডোনাল্ড ট্রাম্প। তার আগে কৃষ্ণা জানিয়েছেন, ‘ইন্দো-মার্কিন সম্পর্ক যেন দৃঢ় হয়। আমি প্রতি শুক্রবার ট্রাম্পের দীর্ঘায়ু কামনা করে উপবাস রাখি। আমি যখনই কোনো কাজে যাই, সঙ্গে ট্রাম্পের একটা ছবি নিয়ে যাই। আমি ওনার সঙ্গে দেখা করতে চাই। আমি সরকারের কাছে আবেদন করেছি যাতে আমার স্বপ্নপূরণ হয়।’

এদিকে এভাবে ট্রাম্পের মূর্তিকে পূজো করার জন্যে পরিবারের কাছেও উপেক্ষিত বুসা কৃষ্ণা। নিজের জায়গায় তিনি একা থাকেন। তার বাড়ির লোকের মতে এতে গ্রামে তাদের সম্মানহানি হয়েছে। অন্যদিকে কৃষ্ণা তার পরিবারকে বুঝিয়েছেন যে তারা যেমন মহাদেবের মূর্তিতে অর্চনা করে তেমনিই তিনি ট্রাম্পের অর্চনা করেন।

এদিকে ট্রাম্পের প্রতি তার অতিভক্তির জন্যে গ্রামে এখন তাকে ট্রাম্প কৃষ্ণা বলে ডাকা হয় আর তার বাড়ির নাম দেওয়া হয়েছে ট্রাম্প হাউস।


আরো সংবাদ