০৪ এপ্রিল ২০২০

যে কারণে ট্রাম্পের মূর্তি বানিয়ে পূজা করেন এই ভারতীয়

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ভারতে আসার কথা হয়েছে বলে নয়, চার বছর আগে থেকে নিয়মিত ট্রাম্পকে ভগবানের মতো করে পূজা করেন ভারতের তেলেঙ্গানার বুসা কৃষ্ণা। ৪ বছর আগে স্বপ্নে মার্কিন প্রেসিডেন্টকে দেখার পরেই তার বাসভবনকে ট্রাম্পের মন্দিরে পরিণত করেছিলেন কৃষ্ণা।

কৃষ্ণা বিশ্বাস করেন, ট্রাম্পের পূজার পরই তার জীবন পুরোপুরি বদলে গেছে। ভারতীয় এই ট্রাম্প ফ্যান রিয়েল এস্টেটের ব্রোকার। তিনি মনে করেন গত চারবছরে ভাগ্য তাকে উন্নতি শিখরে নিয়ে গেছে।

সোমবার দু'দিনের ভারত সফরে আসছেন ডোনাল্ড ট্রাম্প। তার আগে কৃষ্ণা জানিয়েছেন, ‘ইন্দো-মার্কিন সম্পর্ক যেন দৃঢ় হয়। আমি প্রতি শুক্রবার ট্রাম্পের দীর্ঘায়ু কামনা করে উপবাস রাখি। আমি যখনই কোনো কাজে যাই, সঙ্গে ট্রাম্পের একটা ছবি নিয়ে যাই। আমি ওনার সঙ্গে দেখা করতে চাই। আমি সরকারের কাছে আবেদন করেছি যাতে আমার স্বপ্নপূরণ হয়।’

এদিকে এভাবে ট্রাম্পের মূর্তিকে পূজো করার জন্যে পরিবারের কাছেও উপেক্ষিত বুসা কৃষ্ণা। নিজের জায়গায় তিনি একা থাকেন। তার বাড়ির লোকের মতে এতে গ্রামে তাদের সম্মানহানি হয়েছে। অন্যদিকে কৃষ্ণা তার পরিবারকে বুঝিয়েছেন যে তারা যেমন মহাদেবের মূর্তিতে অর্চনা করে তেমনিই তিনি ট্রাম্পের অর্চনা করেন।

এদিকে ট্রাম্পের প্রতি তার অতিভক্তির জন্যে গ্রামে এখন তাকে ট্রাম্প কৃষ্ণা বলে ডাকা হয় আর তার বাড়ির নাম দেওয়া হয়েছে ট্রাম্প হাউস।


আরো সংবাদ

ফরিদপুরে আইসোলেশন থাকা তিনজন রোগীর কেউই করোনা আক্রান্ত নন ইউরোপ-কানাডার মাস্ক ‘ছিনতাই’ করছে যুক্তরাষ্ট্র! জেলে ও প্রতিবন্ধীদের মাঝে র‌্যাবের খাদ্য বিতরণ রাজবাড়ীতে চুক্তিভিত্তিক মজুরের কাজ করছেন শিক্ষার্থীরা ছাগলনাইয়ায় কেন্দ্রিয় নেতাকে নিয়ে দুঃস্থদের পাশে যুবদল জয়পুরহাটে বাঁশ ঝাড় থেকে নারীর লাশ উদ্ধার করোনায় স্কুল বন্ধু থাকায় পেয়াঁজ কাটছে শিক্ষার্থীরা সরকারী চাল পাচারের ঘটনায় যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা সাতক্ষীরায় বিদ্যুৎস্পৃষ্টে এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু রাজবাড়ী‌তে পত্রিকার হকার‌দের মা‌ঝে খাদ্যসামগ্রী বিতরণ বালিয়াকান্দিতে ৫শ’ শ্রমজীবী মানুষের মাঝে ত্রান বিতরণ

সকল

আত্মহত্যার আগে মায়ের কাছে স্কুলছাত্রীর আবেগঘন চিঠি (১৩৫৩০)সিসিকের খাদ্য ফান্ডে খালেদা জিয়ার অনুদান (১২৬০৬)করোনা নিয়ে উদ্বিগ্ন খালেদা জিয়া, শারীরিক অবস্থা স্থিতিশীল (৯৩১৫)ভারতে তাবলিগিদের 'মানবতার শত্রু ' অভিহিত করে জাতীয় নিরাপত্তা আইন প্রয়োগ (৮৪৯০)করোনায় নিশ্চিহ্ন হয়ে গেল ইতালির একটি পরিবার (৭৮৬৪)করোনার মধ্যেও ইরান-যুক্তরাষ্ট্র আরেক যুদ্ধ (৭১৪০)করোনায় আটকে গেছে সাড়ে চার লাখ শিক্ষকের বেতন (৬৯৩১)ইসরাইলে গোঁড়া ইহুদির শহরে সবচেয়ে বেশি করোনার সংক্রমণ (৬৮৯০)ঢাকায় টিভি সাংবাদিক আক্রান্ত, একই চ্যানেলের ৪৭ জন কোয়ারান্টাইনে (৬৭৬১)করোনাভাইরাস ভয় : ইতালিতে প্রেমিকাকে হত্যা করল প্রেমিক (৬২৯৬)