১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ট্রাম্পের পছন্দের যেসব খাবার থাকবে ভারত সফরে

-

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ভারত সফর নিয়ে কোন ত্রুটি রাখতে চায় না মোদি সরকার। ডোনাল্ড ট্রাম্পের জন্য সব রকম এলাহি ব্যবস্থাই করা হচ্ছে। আহমেদাবাদে মাত্র ৩ ঘণ্টার সফরের জন্য খরচ হচ্ছে প্রায় ১০০ কোটি টাকা। তেমনই তার জন্য প্রস্তুত থাকছে প্রায় দশ কোটি টাকার লিমুজিন গাড়ি!

ট্রাম্পের পছন্দ অনুযায়ী খাবারের ব্যবস্থাও করা হচ্ছে। মেনুতে রাখা হচ্ছে মার্কিন প্রেসিডেন্টের পছন্দের সব ডিশ!

চকলেট শেক ভীষণ পছন্দের ট্রাম্পের, সঙ্গে ডায়েট কোকও। ভালবাসেন ফিলেট টু ফিশ স্যান্ডুইচ খেতে।

ভালবাসেন বেকন এন্ড এগ খেতে। সঙ্গে পছন্দ সি-ফুড। যে কোনো ধরণের স্টেক খেতেও বেশ ভালবাসেন মার্কিন প্রেসিডেন্ট।

পছন্দের তালিকায় রয়েছে ম্যাক ডনাল্ড বিগ ম্যাক। পিৎজাও পছন্দের তালিকায় রয়েছে। খুবই ভালবাসেন কে এফ সি চিকেন ফ্রায়েড বাকেট। আলুর চিপসও খেতে পছন্দ করেন মার্কিন প্রেসিডেন্ট।

শেষ পাতে চকোলেট কেক বা চেরি ভ্যানিলা আইসক্রিম পছন্দ করেন তিনি।

যা তিনি বেশি পছন্দ করেন না, তা হল কফি, চা, ও মদ। তাই এই ধরণের পানীয়র ব্যবস্থা করা হবে না। বাকি তার পছন্দের সব খাবারই থাকবে তৈরি। নিউজ১৮।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল