০৮ এপ্রিল ২০২০

ট্রাম্পের পছন্দের যেসব খাবার থাকবে ভারত সফরে

-

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ভারত সফর নিয়ে কোন ত্রুটি রাখতে চায় না মোদি সরকার। ডোনাল্ড ট্রাম্পের জন্য সব রকম এলাহি ব্যবস্থাই করা হচ্ছে। আহমেদাবাদে মাত্র ৩ ঘণ্টার সফরের জন্য খরচ হচ্ছে প্রায় ১০০ কোটি টাকা। তেমনই তার জন্য প্রস্তুত থাকছে প্রায় দশ কোটি টাকার লিমুজিন গাড়ি!

ট্রাম্পের পছন্দ অনুযায়ী খাবারের ব্যবস্থাও করা হচ্ছে। মেনুতে রাখা হচ্ছে মার্কিন প্রেসিডেন্টের পছন্দের সব ডিশ!

চকলেট শেক ভীষণ পছন্দের ট্রাম্পের, সঙ্গে ডায়েট কোকও। ভালবাসেন ফিলেট টু ফিশ স্যান্ডুইচ খেতে।

ভালবাসেন বেকন এন্ড এগ খেতে। সঙ্গে পছন্দ সি-ফুড। যে কোনো ধরণের স্টেক খেতেও বেশ ভালবাসেন মার্কিন প্রেসিডেন্ট।

পছন্দের তালিকায় রয়েছে ম্যাক ডনাল্ড বিগ ম্যাক। পিৎজাও পছন্দের তালিকায় রয়েছে। খুবই ভালবাসেন কে এফ সি চিকেন ফ্রায়েড বাকেট। আলুর চিপসও খেতে পছন্দ করেন মার্কিন প্রেসিডেন্ট।

শেষ পাতে চকোলেট কেক বা চেরি ভ্যানিলা আইসক্রিম পছন্দ করেন তিনি।

যা তিনি বেশি পছন্দ করেন না, তা হল কফি, চা, ও মদ। তাই এই ধরণের পানীয়র ব্যবস্থা করা হবে না। বাকি তার পছন্দের সব খাবারই থাকবে তৈরি। নিউজ১৮।


আরো সংবাদ

করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া বৃদ্ধের দাফন করলেন যুবদল নেতা মানিকগঞ্জে করোনায় আক্রান্ত তাবলিগ জামায়াতের তিনজনকে ঢাকায় স্থানান্তর করোনা উপসর্গ : নারায়ণগঞ্জ থেকে পালিয়ে জয়পুরহাট, তিন বাড়ি লকডাউন কাজিপুরে চাল বিতরণে অনিয়মের অভিযোগে তিন ইউপি সদস্যের জরিমানা ২০ জেলায় করোনার বিস্তার ঝালকাঠির রাজাপুরে ব্যবসায়ী লাশ উদ্ধার শবে বরাতের নামাজ বাসায় পড়ার অনুরোধ সিএমপির করোনা থেকে সুরক্ষায় শবেবরাতে বিশেষ দোয়ার আহবান ইফার ইনটেনসিভ কেয়ারে তৃতীয় দিনে ব্রিটিশ প্রধানমন্ত্রী করোনা প্রমাণ করল গোলাবারুদের চেয়ে ভালোবাসার শক্তি বেশি : মাশরাফি করোনা মোকাবেলায় ৫০০ কোটি ডলার জরুরি ঋণ চেয়েছে ইরান

সকল

সেই প্রিয়া সাহা করোনায় আক্রান্ত! (৫০৮৩৩)নিজ এলাকায় ত্রাণ দিয়ে ঢাকায় ফিরে করোনায় মৃত্যু, আতঙ্কে স্থানীয়রা (৪৪৬১১)বেওয়ারিশের মতো সারা রাত সঙ্গীতশিল্পীর লাশ পড়েছিল রাস্তায় (২৬৭২১)দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২০২৫৬)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৬৩৮৯)কাশ্মিরে রক্তক্ষয়ী যুদ্ধে নিহত ভারতীয় দুর্ধর্ষ কমান্ডো দলের সব সদস্য (১৫৫২৩)রোজার ঈদের ছুটি পর্যন্ত বন্ধ হচ্ছে সব শিক্ষাপ্রতিষ্ঠান (১৩০৭৯)করোনার লক্ষণ নিয়ে নিজের বাড়িতে মরে পড়ে আছে ব্যবসায়ী, এগিয়ে আসছে না কেউ (১২৮০৫)ঢাকায় নতুন করে ৯টি এলাকা লকডাউন (১০৬৪৩)সবচেয়ে ভয়াবহ দিন আজ : মৃত্যু ৫, আক্রান্ত ৪১ (১০০৬১)