২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মাঝরাতে ধর্ষণচেষ্টায় ৭০ বছরের বৃদ্ধের পুরুষাঙ্গ কাটল গৃহবধূ

- প্রতীকী ছবি

রাতের অন্ধকারে প্রতিবেশী গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল এক ৭০ বছরের এক বৃদ্ধর বিরুদ্ধে। গৃহবধূ আত্মরক্ষা করতে গেলে, কাটা পড়ে বৃদ্ধের যৌনাঙ্গ। ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের ক্যানিং দাড়িয়া তেঁতুলবেড়িয়া গ্রামে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার রাতে ওই এলাকার বাসিন্দা ইউনুস মোল্লা রাতের অন্ধকারে স্থানীয় এক গৃহবধূর বাড়িতে দরজা ভেঙে ঢুকে পরে। এদিন বাড়িতে তার ৩ সন্তান ছিলেন। তবে তারা প্রত্যেকেই ঘুমাচ্ছিল।

অভিযোগ, এদিন রাতে বৃদ্ধ গৃহবধূর ওপর চড়াও হতেই গৃহবধূ চিৎকার করে। সেই আওয়াজে ছুটে আসে ৩ জন। মাকে বাঁচাতে হাতের সামনে থাকা জিনিসপত্র এলোপাথারি ছুঁড়তে থাকে তারা। বেধড়ক মারধরও করা হয় বৃদ্ধকে।

জানা গেছে, সেই সময় বটি দিয়ে মারলে বৃদ্ধার যৌনাঙ্গ কেটে যায়। তারপরেই রক্তাক্ত অবস্থায় ওখান থেকে পালিয়ে যায় বৃদ্ধ। ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তাকে পাঠানো হয় কলকাতায়। ধর্ষণের ঘটনায় ক্যানিং থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে গৃহবধূ। জিনিউজ।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল