২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

পাকিস্তানে ‘সন্ত্রাসী হামলা’ চালাতে গিয়ে ধরা পড়ল ২ ভারতীয়

- ছবি : সংগৃহীত

অবৈধ অনুপ্রবেশের দায়ে পাকিস্তানে দুই ভারতীয় নাগরিককে সোমবার গ্রেফতার করা হয়েছে। পাকিস্তানের মিডিয়া জিয়ো নিউজ সূত্রে খবর, আটক দুই ভারতীয়ের নাম প্রশান্ত ও দাড়িলাল। প্রশান্তের বাড়ি মধ্যপ্রদেশে, দড়িলাল থাকেন তেলেঙ্গানায়।

পাকিস্তানের পাঞ্জাবের বাহওয়ালপুর থেকে সোমবার এই দুই ভারতীয়কে গ্রেফতার করা হয়েছে। দু-জনের কাছেই বৈধ কাগজপত্র ছিল না। আটককৃতদের একজন আবার সফটওয়্যার ইঞ্জিনিয়ার বলে জানা গেছে।

'অত্যাধুনিক সন্ত্রাসী হামলা'র জন্যই ওই দুই ভারতীয় নাগরিককে পাঞ্জাবে পাঠানো হয়েছে বলে মনে করা হচ্ছে।

এর আগে গত আগস্ট মাসেও পাকিস্তানের পাঞ্জাব প্রদেশ থেকে 'ভারতীয় গুপ্তচর' সন্দেহে একজনকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জেরার পর আটক ওই ভারতীয়কে দেশের প্রধান গোয়ান্দা সংস্থার হাতে তুলে দেওয়া হয়। 'ভারতীয় গুপ্তচর' সন্দেহে ধৃত ওই ব্যক্তির নাম ছিল রাজু লক্ষ্মণ। বালুচিস্তান শহর থেকে রাজুকে গ্রেফতার করেছিল পাক পুলিশ। টাইমস অব ইন্ডিয়া।


আরো সংবাদ



premium cement
আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ

সকল