৩০ সেপ্টেম্বর ২০২০

পাকিস্তানে ‘সন্ত্রাসী হামলা’ চালাতে গিয়ে ধরা পড়ল ২ ভারতীয়


অবৈধ অনুপ্রবেশের দায়ে পাকিস্তানে দুই ভারতীয় নাগরিককে সোমবার গ্রেফতার করা হয়েছে। পাকিস্তানের মিডিয়া জিয়ো নিউজ সূত্রে খবর, আটক দুই ভারতীয়ের নাম প্রশান্ত ও দাড়িলাল। প্রশান্তের বাড়ি মধ্যপ্রদেশে, দড়িলাল থাকেন তেলেঙ্গানায়।

পাকিস্তানের পাঞ্জাবের বাহওয়ালপুর থেকে সোমবার এই দুই ভারতীয়কে গ্রেফতার করা হয়েছে। দু-জনের কাছেই বৈধ কাগজপত্র ছিল না। আটককৃতদের একজন আবার সফটওয়্যার ইঞ্জিনিয়ার বলে জানা গেছে।

'অত্যাধুনিক সন্ত্রাসী হামলা'র জন্যই ওই দুই ভারতীয় নাগরিককে পাঞ্জাবে পাঠানো হয়েছে বলে মনে করা হচ্ছে।

এর আগে গত আগস্ট মাসেও পাকিস্তানের পাঞ্জাব প্রদেশ থেকে 'ভারতীয় গুপ্তচর' সন্দেহে একজনকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জেরার পর আটক ওই ভারতীয়কে দেশের প্রধান গোয়ান্দা সংস্থার হাতে তুলে দেওয়া হয়। 'ভারতীয় গুপ্তচর' সন্দেহে ধৃত ওই ব্যক্তির নাম ছিল রাজু লক্ষ্মণ। বালুচিস্তান শহর থেকে রাজুকে গ্রেফতার করেছিল পাক পুলিশ। টাইমস অব ইন্ডিয়া।


আরো সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১২৯৪২)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১১৭২৬)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (১০৩২০)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৯০২০)আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে (৮৩৪১)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৫৭১১)যে কারণে এই শীতেই ভারত-চীন মারাত্মক যুদ্ধের আশঙ্কা রয়েছে (৫৬৫০)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত (৫২২৯)আজারবাইজান-আর্মেনিয়ার মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৯ (৫১৬৭)ছাত্রলীগের ঢাবি সভাপতি বক্তব্য স্পষ্টত সন্ত্রাসবাদের বহিঃপ্রকাশ (৫১৫০)