২১ জানুয়ারি ২০২১
`

বাবরি মসজিদের রায় নিয়ে টুইট করে অপমানের শিকার শেবাগ


অবশেষে ভারতের অযোধ্যায় বাবরি মসজিদের জায়গায় মন্দির গড়ার জন্যই রায় দিয়েছেন দেশটির সুপ্রিম কোর্ট। মন্দির গড়ার জন্য সরকারকে একটি ট্রাস্ট গঠন করতেও বলা হয়েছে।

তবে অযোধ্যাতেই অন্যত্র একটি মসজিদ গড়ার জন্যও সুন্নি ওয়াকফ বোর্ডকে পাঁচ একর জমি বরাদ্দ করার জন্য কেন্দ্রীয় সরকারকে নির্দেশ দেয়া হয়েছে।

সুপ্রীম কোর্টের এই রায়ের পর থেকেই ভারতবাসীদের মধ্যে বিভিন্ন প্রতিক্রিয়া দেখা যাচ্ছে। অনেকেই এর পক্ষে-বিপক্ষে মতামত প্রকাশ করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই নিজেদের মতামত প্রকাশ করেছেন।

রায়ের পর টুইটার হ্যান্ডেলে সনাতন ধর্মীয় অবতার রামের একটি প্রতিকৃতির ছবি পোস্ট করেন শেহবাগ। ক্যাপশনে লেখেন, শ্রী রাম, জয় শ্রী রাম, জয় জয় রাম।

বাবরি মসজিদের রায়ের পর এমন শেহবাগের এমন পোস্টকে অনেকে ভালোভাবে নেয়নি।

তার রিটুইটে অনেকেই বিরুপ মন্তব্য করেছেন। একজন লিখেছেন, আপনার মতো সেলিব্রেটির কাছ থেকে এমন পোস্ট আশা করিনি।

আরেকজন লিখেছেন, শেহবাগ! আপনার ওপর পূর্ণ ভালোবাসা আর সম্মান রেখেই বলছি, পরিপক্ক হোন।



আরো সংবাদ


বৃদ্ধাকে নির্যাতনকারী ওই গৃহকর্মী গ্রেফতার ঢাকায় ভারতের উপহারের ভ্যাকসিন সর্বোচ্চ পর্যায়ে প্রতিশ্রুতির অংশ : রাষ্ট্রদূত ফেরিতে উঠতে গিয়ে ব্যারিস্টার দম্পতিসহ মাইক্রোবাস নদীতে যুক্তরাষ্ট্র যা কিছু করে তার সবই বিশ্বের সম্পদ নিয়ন্ত্রণের জন্য : বিশ্লেষক বিদেশী নেতা হিসেবে ট্রুডোর সাথেই প্রথম যোগাযোগ করবেন বাইডেন বান্দরবানে জিপ উল্টে ৩ শ্রমিক নিহত আতঙ্কিত হবেন না, ভ্যাকসিন পাবেন : ডব্লিওএইচও নতুন ৩ সিনেটরের শপথে মার্কিন সিনেটে ডেমোক্রেটদের প্রাধান্য অর্জন পারিবারিক সমস্যায় মানসিকভাবে বিপর্যস্ত কিশোরীর আত্মহত্যা কুসুম শিকদারের গানে মুগ্ধ পূর্ণিমা মিরপুরে উচ্ছেদ অভিযানে বাধা, স্থানীয়দের সাথে পুলিশের সংঘর্ষ

সকল