১৪ আগস্ট ২০২০

বাবরি মসজিদের রায় নিয়ে টুইট করে অপমানের শিকার শেবাগ

24tkt

অবশেষে ভারতের অযোধ্যায় বাবরি মসজিদের জায়গায় মন্দির গড়ার জন্যই রায় দিয়েছেন দেশটির সুপ্রিম কোর্ট। মন্দির গড়ার জন্য সরকারকে একটি ট্রাস্ট গঠন করতেও বলা হয়েছে।

তবে অযোধ্যাতেই অন্যত্র একটি মসজিদ গড়ার জন্যও সুন্নি ওয়াকফ বোর্ডকে পাঁচ একর জমি বরাদ্দ করার জন্য কেন্দ্রীয় সরকারকে নির্দেশ দেয়া হয়েছে।

সুপ্রীম কোর্টের এই রায়ের পর থেকেই ভারতবাসীদের মধ্যে বিভিন্ন প্রতিক্রিয়া দেখা যাচ্ছে। অনেকেই এর পক্ষে-বিপক্ষে মতামত প্রকাশ করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই নিজেদের মতামত প্রকাশ করেছেন।

রায়ের পর টুইটার হ্যান্ডেলে সনাতন ধর্মীয় অবতার রামের একটি প্রতিকৃতির ছবি পোস্ট করেন শেহবাগ। ক্যাপশনে লেখেন, শ্রী রাম, জয় শ্রী রাম, জয় জয় রাম।

বাবরি মসজিদের রায়ের পর এমন শেহবাগের এমন পোস্টকে অনেকে ভালোভাবে নেয়নি।

তার রিটুইটে অনেকেই বিরুপ মন্তব্য করেছেন। একজন লিখেছেন, আপনার মতো সেলিব্রেটির কাছ থেকে এমন পোস্ট আশা করিনি।

আরেকজন লিখেছেন, শেহবাগ! আপনার ওপর পূর্ণ ভালোবাসা আর সম্মান রেখেই বলছি, পরিপক্ক হোন।


আরো সংবাদ

আলী আকবার মোল্লার ইন্তিকালে জামায়াত আমীরের শোক করোনায় আক্রান্ত চট্টগ্রামের রাজনৈতিক নেতা ও প্রশাসনিক কর্মকর্তারা সুস্থ বার কাউন্সিলের পরীক্ষায় ৩৫৯০ পরীক্ষার্থীর অংশগ্রহণের সুযোগ : শিশির মনিরের ধন্যবাদ শব্দসৈনিক মোতাহার হোসেন আর নেই স্বাস্থ্যবিধি অনুসরণ করে জাতীয় শোক দিবসের কর্মসূচি সব নাগরিকের জন্য বিনামূল্যে ভ্যাকসিন সরবরাহ করবে যুক্তরাষ্ট্র শোক দিবসে পথ চলতে যে নিয়মগুলো মানতে হবে ফরিদপুরে যুবলীগের বৃক্ষরোপণ ও বন্যার্তদের মাঝে খাদ্য সহায়তা প্রদান সিনহা হত্যা : ৪ পুলিশ সদস্য ও ৩ সাক্ষীকে রিমান্ডে নিল র‌্যাব শিশু উন্নয়ন কেন্দ্রের ৯ কর্মকর্তাকে পুলিশি হেফাজতে জিজ্ঞাসাবাদ খুলনায় হাসুয়া দিয়ে কুপিয়ে যুবক হত্যা

সকল