০৭ আগস্ট ২০২০

বাবরি মসজিদ-রাম মন্দির বিতর্ক : রায় পড়তে শুরু করেছেন প্রধান বিচারপতি

-
24tkt

আজ শনিবার ঐতিহাসিক অযোধ্যা মামলার রায়। দীর্ঘ ৪০ দিন ধরে টানা এই মামলার শুনানি হওয়ার পর আজ এই মামলার রায়দান দেবেন প্রধান বিচারপতি রঞ্জন গগৈ।

ইতিমধ্যেই তিনি রায় পড়তে শুরু করেছেন। গোটা রায় পড়তে আধ ঘণ্টা সময় লাগবে। এই অযোধ্যা মামলায় সর্বসম্মতভাবে রায় দিয়েছেন অন্য পাঁচ বিচারপতি। তাঁরা কেউ এর বিরোধিতা করেননি।

রায় পড়তে পড়তে প্রধান বিচারপতি জানিয়েছেন, মসজিদ কবে তৈরি হয়েছিল, তাতে কিছু যায় আসে না। কারোর আস্থা অন্যের অধিকারকে যেন হরণ না করে।

সূত্র : দৈনিক যুগশঙ্খ (অনলাইন)


আরো সংবাদ

বিশ্বব্যাপী বন্যার হটস্পটগুলোর মধ্যে বাংলাদেশ অন্যতম : গবেষণা রামেন্দু ও ফেরদৌসী মজুমদার করোনায় আক্রান্ত করোনা আক্রান্তের সংখ্যা আড়াই লাখ ছাড়ালো ১৬ জেলার উপর দিয়ে ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে মিয়ানমারে রোহিঙ্গা গণহত্যার তথ্য গাম্বিয়াকে দেবে না ফেসবুক ভারতে এক দিনেই করোনায় সংক্রমিত ৬২ হাজারের বেশি বগুড়ায় করোনায় আরো ২ জনের মৃত্যু বাবু ও আউয়াল অত্যন্ত বিনয়ী রাজনীতিবীদ ছিলেন, স্মরণসভায় সহকর্মীরা কারাগার থেকে কয়েদি নিখোঁজ, আইজিপ্রিজন বললেন তদন্ত চলছে কানাডায় ঘাতক বাহিনী পাঠানোর অভিযোগে মোহাম্মাদ বিন সালমানের বিরুদ্ধে মামলা দৌতদিয়ায় ঝুঁকি নিয়ে আসছে মানুষজন, তীব্র যানজট

সকল