১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

গন্তেব্যের ৭০ কি.মি. দূরে অমিত শাহর হেলিকপ্টর জরুরি অবতরণ

গন্তেব্যের ৭০ কি.মি. দূরে অমিত শাহর হেলিকপ্টর জরুরি অবতরণ - ছবি : সংগৃহীত

ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ও ক্ষমতাসীন বিজেপির সভাপতি অমিত শাহকে বহনকারী একটি হেলিকপ্টার জরুরি অবতরণে বাধ্য হয়েছে। শনিবার মুম্বাই থেকে প্রায় ১৬০ কিলোমিটার দূরে নাশিকের ওজার বিমানবন্দরে হেলিকপ্টারটি জরুরি অবতরণ করে বলে এনডিটিভি জানিয়েছে। প্রবল বৃষ্টির কারণে হেলিকপ্টারটি জরুরি অবতরণে বাধ্য হয়েছে বলে খবরে বলা হয়।

রাজ্যের বিধানসভার নির্বাচনে শনিবারই ছিল শেষ প্রচারণার দিন। শেষ দিনের প্রচারণায় অংশ নিতে আহমেদনগরের আকোলেতে যাচ্ছিলেন অমিত শাহ।

এক কর্মকর্তা জানান, সেখানে একটি নির্বাচনী জনসভায় তার ভাষণ দেয়ার কথা, কিন্তু ভারী বৃষ্টির কারণে সেখান থেকে ৭০ কিলোমিটার দূরে নাশিকে জরুরি অবতরণ করতে হয় অমিতকে।

ঝড়ো আবহাওয়ার কারণে পাইলট স্থানীয় সময় ২টা ২৫ মিনিটে হেলিকপ্টারটিকে ওজার বিমানবন্দরে নামানোর সিদ্ধান্ত নেন বলে ওই কর্মকর্তা জানান।


আরো সংবাদ



premium cement
মসজিদের ভেতর থেকে খাদেমের ঝুলন্ত লাশ উদ্ধার মোরেলগঞ্জে সৎভাইকে কুপিয়ে হত্যা দুবাই পানিতে তলিয়ে যাওয়ার কারণ কি কৃত্রিম বৃষ্টি ঝরানো? এ দেশের ঘরে ঘরে ইসলামের দাওয়াত পৌঁছে দিতে হবে : ডাঃ শফিকুর রহমান পিছিয়েছে ডি মারিয়ার বাংলাদেশে আসার সময় ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী

সকল