০৮ জুলাই ২০২০

নিউ ইয়র্ক যেতে ইমরানকে নিজের বিমান দিয়ে দিলেন সৌদি যুবরাজ

সৌদি আরবে সফর করার সময় পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে বিশেষ সম্মান দেখালেন সৌদি ক্রাউন প্রিন্স মুহাম্মদ বিন সালমান।

সৌদি সফর শেষে ইমরান খানকে নিজের ব্যক্তিগত বিমানের মাধ্যমে নিউ ইয়র্ক পাঠানোর ব্যবস্থা করেন মুহাম্মদ বিন সালমান। খবর দ্য নিউজের।

পাকিস্তান ভিত্তিক সংবাদ মাধ্যম জিএনএন জানান, ৭৪তম জাতিসংঘের সাধারণ অধিবেশনে যোগ দেয়ার জন্য সৌদি যুবরাজের একটি বিশেষ বিমানে নিউ ইয়র্কে পৌঁছান ইমরান খান।

ইন্ডিয়া টুডের বরাতে জানা যায় এসময় মুহাম্মদ বিন সালমান পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে বলেন, ‌‌''আপনি আমাদের বিশেষ অতিথি, আপনি আমার বিশেষ বিমানটিতে মার্কিন যুক্তরাষ্ট্রে যাবেন।"

খবরে জানা গেছে, নিউ ইয়র্ক যাওয়ার জন্য ইমরান খান একটি বাণিজ্যিক বিমানে যাওয়ার সময় তাকে থামিয়ে দেন যুবরাজ। এরপর এ সফরের জন্য তাকে নিজের ব্যক্তিগত বিশেষ বিমানটি ব্যবহারের অনুরোধ জানান মুহাম্মদ বিন সালমান।

পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী শাহ মাহমুদ কুরাইশি, অর্থনৈতিক উপদেষ্টা ড. আবদুল হাফিজ শেখ, প্রবাসী পাকিস্তানি বিষয়ক প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী জুলফিকার আব্বাস বুখারী এ সময় ইমরান খানের সঙ্গে ছিলেন।

দুদিনের সফরে সৌদি বাদশাহ সালমান বিন আবদুল আজিজ আল-সৌদি ও যুবরাজ মোহাম্মদ বিন সালমান ছাড়াও দেশটির গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে তিনি বৈঠক করেন।

কিছু সংবাদমাধ্যম বলছে, সৌদি এয়ারলাইনসের একটি চার্টার্ড বিমানে মদিনা মুনাওয়ারা থেকে ইমরান খান নিউইয়র্ক সফরে গেছেন।


আরো সংবাদ

হিফজ মাদরাসা ও মক্তব খুলছে গভর্নরের বয়স দুই বছর বাড়াতে সংসদে বিল সিরাজগঞ্জে ছাত্রলীগের পাল্টাপাল্টি মামলা, গ্রেফতার ১২ জাহাজ নির্মাণ শিল্পের মানোন্নয়নে পাশে থাকবে নরওয়ে ভাড়াটিয়ার স্ত্রীর লাশ ভাসছে পানিতে, এলাকায় চাঞ্চল্য রোহিঙ্গাদের দ্রুত ও নিরাপদ প্রত্যাবাসনেই সকলের মঙ্গল : ভারত বীজতলায় বেড়া দেয়াকে কেন্দ্র করে কিশোর হত্যা এন্ড্রু কিশোরের মৃত্যুতে অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের শোক সংসদ সবিচালয়কে স্বাস্থ্য সুরক্ষা ও নিরাপত্তা সামগ্রী দিয়েছে নৌবাহিনী করোনা টেস্ট নিয়ে আন্তর্জাতিকভাবে প্রশ্নের মুখে পড়বে দেশ আত্মগোপনে থাকা আসামীর বাড়ি থেকে অর্ধকোটি টাকার মালামাল লুট

সকল