২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মৃত ভেবে ছবি তুলতে গিয়ে চিতাবাঘের হামলার মুখে যুবক

- প্রতিকী ছবি

মৃত চিতাবাঘ ভেবে একেবারের কাছে গিয়ে মোবাইলের ক্যামেরায় ছবি তুলতে গিয়ে গুরুতর আহত এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের আলিপুরদুয়ারের দলগাঁও চা বাগানে। আহত ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয়দের সূত্রে খবর সোমবার সকাল থেকে আলিপুরদুয়ারের দলগাঁও চা বাগানে পড়ে ছিল একটি আহত চিতাবাঘ। সেই সময়ে এক ব্যক্তি চিতাবাঘটিকে মৃত বলে মনে করে, কাছে গিয়ে মোবাইলের ক্যামেরায় ছবি তোলার চেষ্টা করেন। সেই সময়েই আচমকাই চিতাবাঘটি দাঁড়িয়ে পড়ে হামলা করে ওই ব্যক্তির ওপর। কোনো রকমে প্রাণে বাঁচেন ওই ব্যক্তি। এরপরই আহত ব্যক্তিকে দ্রুত উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। বর্তমানে আহত ব্যক্তি গুরুতর আবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

এলাকাবাসীদের অভিযোগ, বন দফতরের দেড়িতে আসাতেই এই বিপত্তি।

অভিযোগ সকালে আহত চিতাবাঘটিকে দেখের পরই স্থানীয়রা বন দফতরে খবর দেয়। কিন্তু বন দফতরের কর্মীরা আসতে দেড়ি করে। সেই সময়ে ওই ভয়ংকর ঘটনা ঘটে যায়। যদিও বনদফতর এই অভিযোগ অস্বীকার করেছে।

আহত চিতাবাঘটিকে উদ্ধার করে খয়েরবাড়ি পুনর্বাসন কেন্দ্রে নিয়ে যাওয়া হয় এদিন। দ্রুত চিকিৎসা করে চিতাবাঘটিকে সুস্থ করে ফের ছেড়ে দেয়া হয়ে জঙ্গলে বলে এদিন জানিয়েছে বন দফতর।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল