২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

হকির মনোনয়ন কিনলেন স্কেটিংয়ের আসিফ

-

বাংলাদেশ হকি ফেডরেশনের (বাহফে) নির্বাচনে আগের দিন ছয়টি মনোনয়নপত্র বিক্রি হয়েছিল। গতকাল আরো ৫৭টি বিক্রি হয়। সব মিলিয়ে দুই দিনে ৬৩ মনোনয়নপত্র বিক্রি করেছে নির্বাচন কমিশন। ঢাকার ক্লাব এবং জেলা ও বিভাগের সংগঠকদের (ফোরাম) সমন্বয়ে একটি প্যানেল হওয়ার কথা রয়েছে। তাই যৌথভাবেই এই মনোনয়নপত্র কেনা হচ্ছে।
এ দিকে মনোনয়ন সংগ্রহের দ্বিতীয় দিনে চমক দিয়েছেন রোলার স্কেটিং ফেডারেশনের সাধারণ সম্পাদক আসিফুল হাসান। হকির নির্বাচনে তিনিও মনোনয়নপত্র কিনেছেন। রোলার স্কেটিংয়ের সম্পাদক হলেও তিনি অনেক দিন থেকেই হকির সাথে সম্পৃক্ত। দ্বিতীয় বিভাগ লিগে রায়েরবাজার ক্লাব পরিচালনা করেন আসিফ। বিশ্বস্ত সূত্রমতে, আবদুর রশিদ শিকদার, এ কে এম মমিনুল হক সাঈদ, এহসান রানা, জাকি আহমেদ রিপন ও ময়মনসিংহ জেলা ক্রীড়া সংস্থার কাউন্সিলর দুটো করে মনোনয়নপত্র সংগ্রহ করেন। অথচ সাড়ে তিন বছর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করা মোহাম্মদ ইউসুফের জন্য মাত্র একটি মনোনয়নপত্র সংগ্রহ করেছেন সাঈদ-রশিদরা।


আরো সংবাদ



premium cement
যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাব : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪ সুইডেনে বসবাসের অনুমতি বাতিল কুরআন পোড়ানো শরণার্থীর

সকল