২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

যুক্তরাষ্ট্রে হচ্ছে না ২০২৪ টি-২০ বিশ্বকাপ

-

ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) পরিকল্পনা অনুযায়ী ২০২৪ সালের টি-২০ বিশ্বকাপের আয়োজন করার কথা ওয়েস্ট ইন্ডিজ এবং যুক্তরাষ্ট্রের। যদিও এই মুহূর্তে বিশ্বকাপ আয়োজন করার অবস্থানে নেই যুক্তরাষ্ট্র। এ কারণে দেশটিতে হবে না আসন্ন এই বিশ্বকাপ। ইংল্যান্ডের গণমাধ্যম প্রকাশ করছে এমনই সংবাদ।
বর্তমানে অবকাঠামোগতভাবে উন্নত নয় যুক্তরাষ্ট্র। এ কারণে দেশটিতে বিশ্বকাপ হওয়া নিয়ে শুরু হয়ে গেছে শঙ্কা। এ দিকে আইসিসির ঘোষণা অনুযায়ী ইংল্যান্ড, আয়ারল্যান্ড ও স্কটল্যান্ডের মাটিতে হবে ২০৩০ সালের টি-২০ বিশ্বকাপ।
ইংল্যান্ডের গণমাধ্যমের দাবি, ২০২৪ ও ২০৩০ টি-২০ বিশ্বকাপের আয়োজকদের মাঝে অদল বদল হতে পারে। এমনটা হলে ইংল্যান্ড, আয়ারল্যান্ড ও স্কটল্যান্ডের মাটিতে হবে ২০২৪ সালের টি-২০ বিশ্বকাপ।
আর ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রের মাটিতে হবে ২০৩০ সালের টি-২০ বিশ্বকাপ। এখনো এই ব্যাপারে কিছুই জানায়নি আইসিসি। তবে তারা ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) সাথে যোগাযোগ করছে।


আরো সংবাদ



premium cement
উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী কেএনএফ সন্দেহে ছাত্রলীগ নেতাসহ কারাগারে ৭ স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের ক্যাসিনো সম্রাট সেলিম প্রধানের মনোনয়নপত্র বাতিল রাজশাহীর পদ্মায় গোসলে নেমে ৩ শিশুর মৃত্যু দুই ভাইকে পিটিয়ে হত্যা : ৫ ঘণ্টা অবরুদ্ধ ফরিদপুর-খুলনা মহাসড়ক দুমকিতে সরকারি নির্দেশনা অমান্য করে সভাপতির নির্দেশে ক্লাস চালু সিদ্ধিরগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার ভারী বৃষ্টিপাত অব্যাহত থাকায় লক্ষাধিক মানুষকে সরিয়ে নিলো চীন

সকল