২৯ সেপ্টেম্বর ২০২৩, ১৪ আশ্বিন ১৪৩০, ১৩ রবিউল আউয়াল ১৪৪৫ হিজরি
`

পরাজয় ও দুয়োতে পিএসজি অধ্যায় শেষ মেসির

-

সবশেষ কয়েকটি ম্যাচের মতো বিদায়ী ম্যাচেও আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক লিওনেল মেসিকে দুয়ো দিলেন পিএসজির সমর্থকরা। ম্যাচ শুরুর আগে একাদশ ঘোষণার সময় মেসির নাম উচ্চারিত হতেই ভেসে এলো দুয়ো। খেলার সময় মেসি একটি সুযোগ হাতছাড়া করতেই আবার দুয়ো। ম্যাচ চলার সময় বার কয়েক একই ঘটনা ঘটল। আলবিসেলেস্তেদের এই তারকাকে পিএসজির সমর্থকদের একটি অংশ এভাবেই বিদায় জানালেন। অথচ প্যারিসের ক্লাবটিতে দুই বছরের পথচলায় দু’টি লিগ শিরোপা ও একটি ফরাসি কাপ জিতেছেন মেসি। সব প্রতিযোগিতা মিলিয়ে গোল করেছেন ৩২টি, গোলে সহায়তা ছিল ৩৫টি।
লিগ ওয়ানে গত শনিবার ক্লেরমন্টের বিপক্ষে ম্যাচটি দিয়ে পিএসজিতে দুই বছরের পথচলা শেষ হলো মেসির। শেষটা খুব ভালো হলো না তার। পিএসজিতে সবশেষ কয়েকটি ম্যাচেই এমন দুয়ো শুনতে হয়েছে মেসিকে। ম্যাচে ২-০তে এগিয়ে গিয়েও শেষ পর্যন্ত ৩-২ গোলে হার। ইউরোপ সেরার আসর থেকে পরপর দুই বছরই শেষ ষোলেতে বিদায় নিয়েছে পিএসজি। এরপর থেকেই তাকে দুয়ো শুরু করেন সমর্থকরা। ম্যাচের আগে বিদায়ী বিবৃতিতে মেসি কৃতজ্ঞতা প্রকাশ করেন সংশ্লিষ্ট সবার প্রতি, ‘এই দু’টি বছরের জন্য ক্লাব, প্যারিস শহর ও এই শহরের মানুষদের ধন্যবাদ জানাই। সবাইকে জানাই ভবিষ্যতের জন্য শুভ কামনা।’ পরে এক সাক্ষাৎকারেও ক্লাবকে ধন্যবাদ জানান ৩৫ বছর বয়সী এই তারকা।


আরো সংবাদ



premium cement
ডেঙ্গুতে আরো ৮ জনের মৃত্যু, আক্রান্ত ১৭৯৩ হবিগঞ্জে বজ্রপাতে ২ নারীর মৃত্যু, আহত ১ বিশ্বকাপে হাজির পাকিস্তানের ‘সুপারফ্যান’ বশির চাচা সিংড়ায় পানিতে ডুবে ভাইয়ের মৃত্যু, বোন নিখোঁজ শ্রীলঙ্কাকে ২৬৩ রানেই আটকে দিয়েছে বাংলাদেশ খালেদা জিয়াকে আবারো সিসিইউতে স্থানান্তর সরকার গণতন্ত্র ও গণতান্ত্রিক মূল্যবোধ ধ্বংস করে দিয়েছে : এ টি এম মা’ছুম পাকিস্তানে আরেক স্থানে হামলা : নিহত ৪, ভেঙ্গে পড়েছে মসজিদ বগুড়ায় নিখোঁজের ১৩ দিন পর যুবকের লাশ উদ্ধার নিরপেক্ষ নির্বাচন হলে মন্ত্রী-এমপিদের জমানত বাজেয়াপ্ত হবে : ডা. ইরান মিঠুপুকুরে আওয়ামী লীগের দুই গ্রুপে ব্যাপক সংঘর্ষ, আহত ২ শতাধিক

সকল