২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শেষ দল হিসেবে প্লে-অফ নিশ্চিত করতে চায় রংপুর

-

ঢাকা ডমিনেটর্সকে হারিয়ে বিপিএল নবম আসরে চতুর্থ ও শেষ দল হিসেবে প্লে-অফ নিশ্চিত করতে চায় রংপুর রাইডার্স। তবে প্লে-অফে খেলার আশা বাঁচিয়ে রাখতে জয় ছাড়া অন্য কোনো পথ নেই ঢাকার। মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সন্ধ্যা ৭টায় লড়বে উভয় দল। পয়েন্ট টেবিলের শীর্ষ তিন দল সিলেট স্ট্রাইকার্স, ফরচুন বরিশাল ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের প্লে-অফ ইতোমধ্যেই নিশ্চিত হয়ে গেছে । চতুর্থ ও শেষ দল হিসেবে প্লে-অফের টিকিট পাবার লড়াইয়ে আছে রংপুর, ঢাকা, খুলনা টাইগার্স ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।
ঢাকা-খুলনা ও চট্টগ্রামের চেয়ে প্লে-অফে দৌড়ে অনেকখানি এগিয়ে রংপুর। ৮ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে রংপুর। আর একটি ম্যাচ জিতলেই প্লে-অফের টিকিট পেয়ে যাবে রংপুর। তাতে লিগ পর্ব থেকেই এবারের বিপিএল শেষ করতে হবে ঢাকা-খুলনা ও চট্টগ্রামকে। হ্যাটট্রিক জয়ের স্বাদ নিয়ে ডমিনেটর্সের মুখোমুখি হচ্ছে রংপুর। সবশেষ তিন ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স, সিলেট স্ট্রাইকার্স ও ঢাকাকে হারিয়েছে উত্তরাঞ্চলের দল রংপুর।
প্লে-অফে খেলার আশা বাঁচিয়ে রাখতে রংপুরের বিপক্ষে জিততেই হবে ঢাকাকে। অন্য দিকে হেরে গেলে বিদায় নেবে রাজধানীর দলটি। ১০ ম্যাচে তিন জয় ও সাত হারে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চম স্থানে আছে ঢাকা।


আরো সংবাদ



premium cement