২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

উরুগুয়ের চার ফুটবলার নিষিদ্ধ

-

কাতার বিশ্বকাপে ঘানার বিপক্ষে ম্যাচে সমর্থক ও খেলোয়াড়দের অশোভন আচরণের শাস্তি পেয়েছে উরুগুয়ে। দিয়েগো গোডিন, এডিনসন কাভানি, জিমিনেজ ও মুরসেলাকে বিভিন্ন মেয়াদে নিষিদ্ধ করেছে বিশ^ ফুটবলের সর্বোচ্চ সংস্থা ফিফা।
উরুগুইয়ান ফুটবল ফেডারেশনকে এ ঘটনায় ৫০ হাজার সুইস ফ্রাংক জরিমানাও করা হয়েছে। ডিফেন্ডার হোসে মারিয়া জিমিনেজ ও গোলরক্ষক ফার্নান্দে মুসলেরাকে চার ম্যাচের জন্য নিষিদ্ধ ও ২০ হাজার সুইস ফ্রাংক জরিমানা করা হয়েছে। কাভানি ও গোডিনকে এক ম্যাচ নিষিদ্ধ ও ১৫ হাজার সুইস ফ্র্যাংক জরিমানা করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল