২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

রোনালদো অনুপস্থিত প্রশিক্ষণে

-

বিশ্বকাপ ২০২২। বিতর্ক পিছু ছাড়ছে না ক্রিশ্চিয়ানো রোনালদোর। তিনি দলের সতীর্থদের সাথে প্রশিক্ষণ ছিলেন অনুপস্থিত। ফার্নান্দো সান্তোস বলেন, আমি ক্রিশ্চিয়ানো রোনালদোর প্রতিক্রিয়া দেখেছি এবং আমি এটি মোটেও পছন্দ করিনি। যদিও পর্তুগাল রাউন্ড অব ১৬ খেলায় সুইজারল্যান্ডকে ৬-১ গোলে হারিয়েছে। তাদের অধিনায়ক ক্রিশ্চিয়ানো রোনালদো মূল একাদশ থেকে বাদ পড়ায় খুশি নন বলে জানা গেছে।
ম্যানচেস্টার ইউনাইটেড প্রসঙ্গে আলোচনায় থাকলেও এবার রোনালদো বিতর্কিত তার জাতীয় দলেই। গণমাধ্যমের খবর, সুইজারল্যান্ডের বিপক্ষে শেষ ষোলোর ম্যাচের পরদিন তিনি নিয়ম ভেঙে দলের সাথে অনুশীলন করেননি। এবারের আসরে চেনা ফর্মে দেখা যাচ্ছে না রোনালদোকে। শেষ ম্যাচে সুইজারল্যান্ডের বিপক্ষে শুরুর একাদশে ছিলেন না রোনালদো। ৭৩তম মিনিটে বদলি হিসেবে সুযোগ পান। আগামী ম্যাচে শুরুর একাদশে থাকবেন কি না তাও নিশ্চিত নয়।
সুইজারল্যান্ডের বিপক্ষে ম্যাচের পর স্কোয়াডের সব খেলোয়াড়কে দুই ভাগে ভাগ করে অনুশীলন সাজান সান্তোস। শুরুর একাদশে থাকা খেলোয়াড়রা কেবল জিম করেছেন। আর বদলি হিসেবে নামা ও মাঠে নামার সুযোগ না পাওয়া খেলোয়াড়রা অন্য গ্রুপে অনুশীলনে অংশ নিয়েছেন। ৩৭ বছর বয়সী রোনালদোরও অনুশীলনে যোগ দেয়ার কথা ছিল দ্বিতীয় গ্রুপে। তবে সেই অনুশীলনে ছিলেন না রোনালদো।
মার্কা জানিয়েছে, সম্পূর্ণ ফিট থাকার পরও অনুশীলনে যোগ দেননি পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলার। শুরুর একাদশের খেলোয়াড়দের সাথে কেবল জিম করেন তিনি।
পর্তুগাল সেমিফাইনালে ওঠার লড়াইয়ে মুখোমুখি হবে আফ্রিকার একমাত্র প্রতিনিধি হিসেবে কাতার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে ওঠা মরক্কোর। ওই ম্যাচে শুরুর একাদশে রোনালদো থাকবেন কি না সেটিই এখন দেখার বিষয়। এর আগে ২০০৬ বিশ্বকাপে পর্তুগাল রোনালদোর প্রথম বিশ্বকাপে সেমিফাইনালে উঠেছিল।


আরো সংবাদ



premium cement
দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল

সকল