২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ফ্রাঞ্চাইজি হকিতে ৬ বিদেশী কোচ

-

২৮ অক্টোবর মওলানা ভাসানী হকি স্টেডিয়ামের টার্ফে গড়াবে ফ্রাঞ্চাইজি টুর্নামেন্ট বাংলাদেশ চ্যাম্পিয়ন্স ট্রফি (বিসিটি)। তার আগে গতকাল হয়ে গেল ছয় ফ্রাঞ্চাইজি দলের বিদেশী হেড কোচদের ড্রাফট। এর মাঝে তিন জন দক্ষিণ কোরিয়ান একজন মালয়েশিয়ান ও দুইজন পাকিস্তানী। আছেন ছয়জন দেশীসহকারী কোচ। দেশের দুই অভিজ্ঞ কোচ মাহবুব হারুন ও মামুনুর রশিদ ফ্রাঞ্চাইজিতে নেই। হারুন আগেই কোচিং করাবেন না বলেছেন। আর মামুনের দাবি ছিল হেড কোচ হওয়ার। যে কারণে তিনি বাদ পড়েছেন।
ড্রাফট অনুযায়ী একমিতে ওয়াসিম হামিদ (সহকারী কোচ রাজিব), মেট্রো এক্সপ্রেসে সেংতায়ে সং (সহকারী শুভ), মোনার্ক মার্টে সেইং জিন ইউ (সহকারী টিটু), রূপায়ণ গ্রুপে ইয়ং কিউ (সহকারী বিপ্লব), সাইফ পাওয়ারটেকে ধর্মরাজ আবদুল্লাহ (সহকারী আশিকুজ্জামান) এবং ওয়ালটন দলে শফিউল আজলি (সহকারী রাজু) থাকছেন কোচ।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল