০২ অক্টোবর ২০২২, ১৭ আশ্বিন ১৪২৯, ৫ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

বাংলাদেশের পদকের ইভেন্ট আজ শুরু

-

ইসলামী সলিডারিটি গেমসে বাংলাদেশের পদক জয়ের যা কিছু আশা আরচারিকে ঘিরেই। সেই আরচারি আজ শুরু হচ্ছে। এই ডিসিপ্লিনে বাংলাদেশের একাধিক স্বর্ণপদক জয়ের আশা। তুরস্কের কোনিয়াতে চলমান এই গেমসে বাংলাদেশ আরচারির ১০টি ইভেন্টে অংশ নেবে। এগুলো হলো- রিকার্ভ পুরুষ একক, রিকার্ভ মহিলা একক, কম্পাউন্ড পুরুষ একক, কম্পাউন্ড মহিলা একক, রিকার্ভ পুরুষ দলগত, রিকার্ভ মহিলা দলগত, রিকার্ভ মিশ্র দলগত, কম্পাউন্ড পুরুষ দলগত, কম্পাউন্ড মহিলা দলগত এবং কম্পাউন্ড মিশ্র দলগত।
এ দিকে গতকাল ফেন্সিংয়ে ফয়েল ইভেন্টে বাংলাদেশের কামরুল ইসলাম রাউন্ড ৩২-এর খেলায় সেনেগালের প্রেইরা গ্যাস্টনকে হারিয়ে কোয়ার্টারে উঠেন। তবে হেরেছেন রুবেল মিয়া ও মনির হোসেন।


আরো সংবাদ


premium cement
এবার জাতীয় পার্টির আরেক উপদেষ্টাকে অব্যাহতি ইয়েমেনে যুদ্ধবিরতি ভেঙে পড়ার উপক্রম হয়েছে : আনসারুল্লাহ মিঠাপুকুরে দ্বিতল বাসের চাকায় পিষ্ট হয়ে সাইকেল আরোহী নিহত চুয়াডাঙ্গায় বৃদ্ধকে শ্বাসরোধে ও কুপিয়ে হত্যা কুবিতে ছাত্রলীগের মহড়ায় সিলগালা হল, স্থগিত পরীক্ষা সাতক্ষীরায় পুলিশের অভিযানে চুরি হওয়া স্বর্ণালংকার উদ্ধার, গ্রেফতার ১ দাম কমলো এলপিজির মানবতাবিরোধী সরকারের বিরুদ্ধে গণ-আন্দোলন গড়ে তুলতে হবে : সেলিম উদ্দিন দামুড়হুদায় শতবর্ষী বৃদ্ধকে শ্বাসরোধ করে ও কুপিয়ে হত্যা ইইউ রাষ্ট্রদূতের সঙ্গে জিএম কাদেরের সাক্ষাৎ সংখ্যালঘুদের ওপর হামলাকারীরা কোনো দলের নয়, তারা দুর্বৃত্ত : কাদের

সকল