১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ভালো দলই গড়তে যাচ্ছে মোহামেডান

-

যে হাঁকডাক দিয়ে মোহামেডানের নতুন কমিটির দায়িত্ব নেয়া, ফুটবলের দল গঠনে সেই ইঙ্গিত নেই। মোহামেডান মানে চ্যাম্পিয়ন ফাইটিং টিম গঠন করা, লিগ শেষে শিরোপার উৎসব, তাদের খেলা দেখতে গ্যালারি ভর্তি দর্শকের উপস্থিতি, সেটি লম্বা সময় ধরেই দেখা যাচ্ছে না। অথচ এখন যারা সাদা কালো শিবিরের দায়িত্বে তাদের কাছে সমর্থকদের প্রত্যাশা ছিল অনেক বেশি। গত বছর দুই কোচ দিয়ে ঐতিহ্যবাহী কাবটির লিগে অবস্থান ৫ নম্বরে। তবে আগামী সিজনে আরো ভালো দল গড়তে যাচ্ছে তারা। কাব সূত্রে জানা গেছে তা।
গত বছর অস্ট্রেলিয়ান কোচ শেন লেন মধ্যবর্তী দলবদলের পর দেশে গিয়ে আর ফিরে আসেননি। পরে দায়িত্ব নেন শফিকুল ইসলাম মানিক। তার অধীনেই এবার পয়েন্ট টেবিলে এক ধাপ উন্নতি। তাই গতবারের প্রায় অধিকাংশ ফুটবলারকেই রেখে দিচ্ছে তারা। তবে বড়সড় পরিবর্তন আনা হচ্ছে বিদেশীদের ক্ষেত্রে। অধিনায়ক সোলেমান দিয়াবাতেকে আরো এক বছরের জন্য রেখে দিচ্ছে তারা। তাকেই দেয়া হবে নেতৃত্ব। তবে অন্য তিন বিদেশীকেই বাদ দেয়া হচ্ছে। স্থানীয়দের মধ্যে জাতীয় দলের ডিফেন্ডার সাইফ স্পোর্টিং কাবের অধিনায়ক রিয়াদুল হাসান রাফিকে দলে দিয়েছে তারা। এ ছাড়া জাতীয় দলে খেলা বসুন্ধরা থেকে লোনে মুুক্তিযোদ্ধায় যাওয়া ডিফেন্ডার মেহেদী হাসান মিন্টু এবং জাতীয় দলের সদস্য শেখ রাসেলের ডিফেন্ডার রহমত মিয়াকে নিয়েছে তারা। জাতীয় দলের আরো কয়েক ফুটবলারতে দেখা যেতে পারে মোহামেডান শিবিরে।
কাব কর্তৃপক্ষ ছেড়ে দিয়েছে গত মৌসুমে খেলা মাসুদ, আলমগীর, অনিক ও মনাকে। মোহামেডান ছেড়ে চলে গেছেন শাহেদ। নতুন এবং পুরনোদের নিয়ে চ্যাম্পিয়ন ফাইটিং দল গড়তে চায় তারা।


আরো সংবাদ



premium cement