২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

চুক্তি বাতিল করলেন সাকিব

-

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন গতকাল দুপুরের সংবাদ সম্মেলনে জানিয়েছিলেন, ‘বেটউইনারের সাথে চুক্তির বিষয়ে বিসিবি যে চিঠি সাকিবকে দিয়েছিল, তার জবাব দেয়ার শেষ সময় আজ (গতকাল)।’ তা না হলে সাকিবকে বাদই দিতো বিসিবি। তবে সেই শঙ্কার অবসান। বেটিং কোম্পানি বেটউইনারের সাথে চুক্তি বাতিল করেছে সাকিব। গতকাল সন্ধ্যার আগেই বিসিবির কাছে পৌঁছেছে সাকিবের চিঠি। এর আগেই মৌখিকভাবে বিসিবি সভাপতির কাছে চুক্তি বাতিলের কথা জানিয়েছিলেন সাকিব। কিন্তু বিসিবি চেয়েছিল, চিঠির জবাব সাকিব লিখিতভাবে জানাক, তিনি চুক্তি বাতিল করেছেন। এ নিয়েই গতকাল দুপুরে সংবাদ সম্মেলনে কথা বলেন পাপন।
সাকিবের কাছ থেকে চিঠি পেয়েছে বিসিবি। সাকিবের চিঠির কথা নিশ্চিত করে মিডিয়াকে সভাপতি বলেন, হ্যাঁ, আমরা সাকিবের চিঠি পেয়েছি। চিঠিতে ও বেটউইনারের সাথে চুক্তি থেকে সরে আসার কথা বলেছে। বিসিবি সূত্র জানায়, শুধু চুক্তি বাতিলই নয়, সামাজিক যোগাযোগমাধ্যমে যে পোস্ট করেছেন, সেটাও সরিয়ে ফেলার প্রতিশ্রুতি দিয়েছেন সাকিব। বাংলাদেশ জাতীয় দলের হয়ে নিজেকে উজাড় করে দিয়ে খেলবেন বলেও জানান তিনি।
বেটিং কোম্পানির সাথে চুক্তি বাতিলের কথা জানালেও এ কাজ কেন করেছেন সাকিব, সে বিষয়ে ব্যাখ্যা জানতে চায় বিসিবি। এ জন্য সরাসরি সভাপতি কথা বলতে চান সাকিবের সাথে। এর পরই এশিয়া কাপের দল ঘোষণা করা হবে বলে জানান তিনি। পাপন বলেন, ‘সাকিবের চিঠি পাওয়ার পর অনেকেই বলেন, আজই (গতকাল) এশিয়া কাপের দল ঘোষণা করতে; আমি রাজি হইনি। সাকিব ১২ তারিখ (আজ) রাতে দেশে ফিরবে। ১৩ তারিখ সকালে আমি ওর সাথে বসব। সব জেনেশুনে ও কেন এমন একটা কাজ করল, এর ব্যাখ্যা অবশ্যই ওকে দিতে হবে। জানান, টেলিফোনে এত কথা বলা যায় না। আমি তাই সামনাসামনি বসে কথা বলার অপোয় আছি। এরপর যা সিদ্ধান্ত নেয়ার নেবো।
অর্থাৎ, সাকিবকে পাওয়া গেলেও এশিয়া কাপের দল পেতে আরো একটি দিন অপোয় থাকতে হচ্ছে বাংলাদেশের ক্রিকেট ভক্তদের।


আরো সংবাদ



premium cement