২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

মৌসুমের প্রথম শিরোপা রিয়ালের

সুপার কাপের ট্রফি হাতে রিয়াল মাদ্রিদের খেলোয়াড়রা : এএফপি -

রিয়াল মাদ্রিদের মৌসুম শুরু উয়েফা সুপার কাপ জয়ের মাধ্যমে। দলটির স্ট্রাইকার করিম বেনজেমা গোল করেছেন। স্প্যানিশ কাব রিয়াল মাদ্রিদ গত পরশু উয়েফা সুপার কাপে জার্মান কাব আইনট্রাখট ফ্রাংকফুর্টকে ২-০ গোলে হারিয়ে পঞ্চমবারের মতো শিরোপা জয় করে। ফিনল্যান্ডের হেলসিংতে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ ও উয়েফা ইউরোপা লিগের চ্যাম্পিয়ন দলের মধ্যে হয়েছে উয়েফা সুপার কাপের ম্যাচটি। একটি গোল করে রিয়ালে বেনজেমার গোলসংখ্যা এখন ৩২৪। রিয়ালের ইতিহাসে রাউল গঞ্জালেসকে পেছনে ফেলে দ্বিতীয় সর্বোচ্চ গোলদাতার তালিকায় এখন বেনজেমা। তার সামনে ৪৫০ গোল করা ক্রিশ্চিয়ানো রোনালদো।
চলতি বছর এটি রিয়ালের চতুর্থ শিরোপা। গত জানুয়ারিতে স্প্যানিশ সুপার কাপ জিতে বছর শুরু করেছিল রিয়াল। এরপর স্প্যানিশ লা লিগা ও উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা। আগের তিন টুর্নামেন্টেই গোল করেন করিম বেনজেমা। এবার উয়েফা সুপার কাপেও গোল পান তিনি।
ম্যাচের ৩৭ মিনিটে ম্যাচের প্রথম গোল করেন ডেভিড আলাবা। ৬৫ মিনিটে গোল করে দলের জয় নিশ্চিত করেন বেনজেমা।


আরো সংবাদ



premium cement
গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা কক্সবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ

সকল