২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বলা যাবে না বিশ্বকাপ জিতব : আর্জেন্টিনা কোচ

-

কাতার বিশ্বকাপে আগামী ২২ নভেম্বর সৌদি আরবের বিপক্ষে ম্যাচ দিয়ে যাত্রা শুরু করবে আর্জেন্টিনা। তিন মাসের কিছু বেশি বাকি বিশ্বকাপ শুরু হতে। বিশ্বকাপ নিয়ে শুরু হয়ে গেছে নানা আলোচনা। বাদ যাননি আর্জেন্টিনার হেড কোচ লিওনেল স্কালোনিও। তবে আগেভাগে কিছু বলতে নারাজ লিওনেল মেসি, অ্যাঞ্জেল ডি মারিয়াদের গুরু।
বিশ্বকাপের সি গ্রুপে আর্জেন্টিনার প্রতিপক্ষ সৌদি আরব, মেক্সিকো ও পোল্যান্ড। বড় ল্েযর কথা জানানোর আগে গ্রুপ পর্বের চ্যালেঞ্জের কথা মনে করিয়ে দিয়েছেন স্কালোনি। আর্জেন্টাইন কোচের মতে, এবারের বিশ্বকাপে অন্তত ১০টি দল শিরোপার জন্য লড়বে। তাই আগেই যদি বলেন যে, আর্জেন্টিনা বিশ্বকাপ জিতবে; তাহলে সেটি মিথ্যা বলা হবে। বিশ্বকাপের অন্য দলগুলোও শিরোপার জন্য সেরাটি দিয়ে লড়বে।
সংবাদমাধ্যমে স্কালোনি বলেন, এবার অন্তত ১০টি দল রয়েছে যারা শিরোপার জন্য লড়বে। তারা সর্বোচ্চ পর্যায়ে ঝুঁকি নিতেও রাজি থাকবে। তাই আমি ম্যাচ ধরে ধরে এগোতে চাই। এখনই বিশ্বকাপ জিতব বলে দিলে মিথ্যা বলা হবে। কারণ সবগুলো দল দুর্দান্ত। প্রতিপ যেমনই হোক, তারা লড়বে।
তবে তার দল সর্বোচ্চটা মাঠে নিংড়ে দেবে জানিয়ে স্কালোনি আরো বলেন, আমাদের জাতীয় দল মাঠে নিজেদের ঘামের শেষ বিন্দু পর্যন্ত দিয়ে আসবে। মানুষ যেন বুঝতে পারে এই দলটিই তাদের প্রতিনিধিত্ব করছে। ফলাফল যেকোনো কিছুই হতে পারে। তবে ভক্তরা যেন বুঝতে পারে খেলোয়াড়রা শতভাগ দিয়েছে।


আরো সংবাদ



premium cement