১৫ আগস্ট ২০২২
`

ওমানকে হারিয়ে বাংলাদেশের প্রতিশোধ

-

এশিয়া কাপ হকিতে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে ৬-১ গোলে বিধ্বস্ত হবার পরের দিনই ওমানকে ২-১ গোলে হারিয়ে টুর্নামেন্টে প্রথম জয়ের দেখা পেল বাংলাদেশ। পাশাপাশি এশিয়ান গেমস বাছাইয়ে হারের প্রতিশোধও নিল লাল সবুজের স্টিকধারীরা। পিসি মাস্টার আশরাফুল ইসলাম ও রকিবুল হাসান একটি করে গোল করেন।
ম্যাচ জিতলেও পুল বি’এর তৃতীয় স্থানেই রয়েছে বাংলাদেশ। গ্রুপে বাংলাদেশের শেষ ম্যাচটি মালয়েশিয়ার বিপক্ষে আগামীকাল দুপুর ১টায় হবে। পরের রাউন্ডে যেতে হলে মালয়েশিয়ার বিপক্ষে বাংলাদেশের জয়ের বিকল্প নেই।
গতকাল প্রথম কোয়ার্টারের ষষ্ঠ মিনিটে পেনাল্টি কর্নার থেকে বাংলাদেশকে লিড এনে দেন আশরাফুল। ১৭ মিনিটে দ্বিতীয় কোয়ার্টারে ওমানকে সমতায় ফেরান রাশেদ আল ফাজারি। তৃতীয় কোয়র্টারের শেষের দিকে বাংলাদেশকে আবারো এগিয়ে নেন রকিবুল। শেষ কোয়ার্টারে কোনো গোল না হলে স্বস্তির জয় নিয়ে মাঠ ছাড়ে গোবিনাথানের শিষ্যরা।


আরো সংবাদ


premium cement
পানিতে ডুবে মাদরাসাছাত্রের মৃত্যু চিরিরবন্দরে নারীর বস্তাবন্দি গলিত লাশ উদ্ধার রোনাল্ডোর সাথে চুক্তি বাতিল করার কথা ভাবছে ম্যান ইউ চন্দনাইশে ২৬ হাজার ৫০০ ইয়াবাসহ ৭ জন গ্রেফতার উত্তরা ক্রেন দুর্ঘটনা : স্বজনদের হারিয়ে বেঁচে রইল নবদম্পতি নির্যাতন সইতে না পেরে গৃহবধূর আত্মহত্যা, স্বামী গ্রেফতার এশিয়া কাপে ওপেনিংয়ে দেখা যেতে পারে সাকিব-মুশফিককে চকবাজারে অগ্নিকাণ্ডে ও উত্তরায় গার্ডার পড়ে নিহতের ঘটনায় জামায়াতের শোক বয়ফ্রেন্ড না ব্যভিচার জাতীয় শোক দিবসে প্রধানমন্ত্রীকে পাকিস্তানের প্রধানমন্ত্রীর শোকবার্তা উত্তরায় ক্রেন দুর্ঘটনা : প্রাইভেটকার থেকে ৫ লাশ উদ্ধার

সকল