২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

সাধারণ সম্পাদক পদে ৫ প্রার্থী

-

ব্যাডমিন্টন ফেডারেশনের নির্বাচনে সাধারণ সম্পাদক পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন পাঁচজন। হার মানিয়েছে বাংলাদেশ হকি ফেডারেশনের নির্বাচনকেও। হকির মতোই ব্যাডিমিন্টনে ওই একটি চেয়ারকে ঘিরেই যত ষড়যন্ত্র, লবিং, কাদা ছোঁড়াছুড়ি, বাগি¦তণ্ডা, হুমকি-ধমকি, টাকা ছিটানো, কাউন্সিলর কব্জা করার চেষ্টা। সাধারণ সম্পাদক পদ একটি হলেও এই পদে গতকাল মনোনয়নপত্র জমা দিয়েছেন ক্রীড়া সংগঠক পরিষদের পক্ষে ফেনীর আমির হোসেন বাহার, বরগুনার আলমগীর হোসেন ও নত্রকোনা জেলা ক্রীড়া সংস্থার কামরুন্নেছা আশরাফ দিনা, অন্য প্যানেলের জোবায়েদুর রহমান রানা এবং অ্যাডহক কমিটির সেক্রেটারি কবিরুল ইসলাম শিকদার।
গতকাল দাখিলের শেষ দিনে ২৪ কার্যনির্বাহী সদস্যের বিপরীতে ৪৯টি মনোনয়নপত্র জমা পড়েছে। এর মধ্যে বাংলাদেশ জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদ ২৬টি, সাবেক সাধারণ সম্পাদক ও গুলশান স্পোর্টিং ক্লাবের জোবায়েদুর রহমান রানার প্যানেলে জমা পড়েছে ২২টি এবং স্বতন্ত্র হিসেবে একটি জমা দিয়েছেন কবিরুল ইসলাম শিকদার।
দীর্ঘ পাঁচ দিন চেষ্টা করেও সমঝোতার একক প্যানেল তৈরি করতে পারেনি ক্রীড়া সংগঠক পরিষদ। ফলে নির্বাচন উন্মুক্ত হয়। একই প্যানেলের তিনজন হওয়ায় দিনাকে নিয়ে সমঝোতার চেষ্টা করছে ফোরাম। আগামী বুধবার মনোনয়নপত্র প্রত্যাহারের দিন। ওই দিনই জানা যাবে কে হবেন সাধারণ সম্পাদক প্রার্থী। ১০২ জন কাউন্সিলের মধ্যে ৭০ কাউন্সিলরই জেলা ও বিভাগ থেকে। ২৪টি পদে ৩১ জানুয়ারি অনুষ্ঠিত হবে নির্বাচন।


আরো সংবাদ



premium cement