২৩ জানুয়ারি ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জমাদিউস সানি ১৪৪৩
`

নিজের জাত চেনালেন স্টোজেন ভার্নজেস

বসুন্ধরা কিংস ৬ : ০ নৌবাহিনী চট্টগ্রাম আবাহনী ১ : ১ পুলিশ
-

জাতীয় দলের সাবেক ও বর্তমান মিলে ১০ ফুটবলারের উপস্থিতি। তবে নেই কোনো বিদেশী। এই বিদেশীরই কাল রিভেইরা স্বাধীনতা কাপের ‘ডি’ গ্রুপের ম্যাচে পার্থক্য গড়ে দিলেন বাংলাদেশ নৌবাহিনীর বিপক্ষে বসুন্ধরা কিংসের খেলায়। ম্যাচে ৬-০ তে জয়ী হয় বসুন্ধরা। ২ গোল করেন বসনিয়ান রিক্রুট স্টোজেন ভার্নজেস। এছাড়া রবিনহো, ফার্নান্দেজ , কিংসলে ১টি করে গোল করেন। অপর গোল আত্মঘাতীতে। ২ গোল দিয়ে নিজের জাত চিনিয়েছেন স্টোজেন। উল্লেখ্য, নৌাবহিনীতে আছেন গোলরক্ষক সোহেল, জাহিদ, রায়হান, মামুনুল, সোহেল রানা, এমিলিরা। দিনের অন্য ম্যাচে পুলিশ ১-১ গোলে ড্র করেছে চট্টগ্রাম আবাহনীর সাথে।
এবারো পুলিশে বিদেশী কোচ। এবার তাদের দায়িত্বে রুমানিয়ান আরিস্টিকা সিয়াওবা। সাথে ব্রাজিলের দুইজন এবং জার্মানি ও আফগানিস্তানের একজন করে বিদেশী। এদের নিয়েই কাল বাংলাদেশ পুলিশ ১-১ গোলে ড্র করেছে চট্টগ্রাম আবাহনীর সাথে। ‘ডি’ গ্রুপের এই ম্যাচের গোলশূন্য প্রথমার্ধ শেষে বিরতির পর ৫০ মিনিটের মধ্যেই দুই গোল। মারুফুল হকের চট্টগ্রাম আবাহনী অবশ্য এক বিদেশী কম নিয়ে খেলেছে। ৪৮ মিনিটে পুলিশের এগিয়ে যাওয়া। এ সময় বাবলুর শট গোলরক্ষক ঠেকালে ফিরতে বলে গোল ডেনিলসনের। অবশ্য ৫০ মিনিটে সমতা। বক্সে রাশেদুলের হ্যান্ডবল হলে রেফারি মিজানুর রহমানের দেয়া পেনাল্টি থেকে গোল নাইজেরিয়ান ইবিমোবোইর। আর শেষ মিনিটে পুলিশের আফগান ফুটবলার আমিরুদ্দিন শরীফের শট চট্টগ্রাম আবাহনীর গোলরক্ষক কর্নার করলে ড্রতে সমাপ্ত এই ম্যাচ। আজ উত্তর বারিধারা-শেখ জামাল এবং বিমানবাহিনী-শেখ রাসেলের ম্যাচ।


আরো সংবাদ


premium cement
বিপিএল মাতাতে গেইল এখন ঢাকায় জাতিসঙ্ঘে ইরানের বকেয়া পরিশোধ করে দিলো দক্ষিণ কোরিয়া ইউক্রেন-রাশিয়া নিয়ে মন্তব্যের জেরে জার্মান নৌবাহিনী প্রধানের পদত্যাগ রাশিয়ার সাথে সীমান্ত উত্তেজনার মধ্যেই ইউক্রেনে পৌঁছল মার্কিন সামরিক সাহায্য বিনা নোটিশেই দখলদারদের উচ্ছেদ করা হবে : মেয়র আতিক রিয়েলিটি শো ‘সাওতুল কোরআনে’ ইয়েস কার্ড পেলো ঢাকার ১৫ কিশোর সরকার বিরোধী দল ও মত শূন্য বাংলাদেশ চায় : রিজভী ২শ শিক্ষার্থীকে বৃত্তি দিলো জিয়াউল হক মাইজভান্ডারী ট্রাস্ট ট্রান্সজেন্ডার নারীকে যৌন নির্যাতন শৈলকুপায় ট্রাকের ধাক্কায় সেনা সদস্যের মৃত্যু শীতে কাঁপছে দেশ, এরই মধ্যে বৃষ্টির আভাস

সকল