২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

দ্রুততম মানব আফজাল মানবী সুমাইয়া

-

আর্মি স্টেডিয়ামে গতকাল থেকে শুরু হয়েছে শেখ রাসেল ৩৭তম জাতীয় জুনিয়র অ্যাথলেটিক্স প্রতিযোগিতা। এতে কিশোর বিভাগে দ্রুততম মানব হয়েছেন আফজাল খাঁ। আর কিশোরী বিভাগে দ্রুততম মানবী হয়েছেন বিকেএসপরি সুমাইয়া দেওয়ান। নড়াইলের অ্যাথলেট আফজাল ১০০ মিটার স্প্রিন্টে ১০.৭১ সেকেন্ড সময় নিয়ে প্রথম হন।
আর সুমাইয়া ১২.২০ সেকেন্ড সময় নিয়ে হন দ্রুততম মানবী। প্রথম দিনের ১৮টি ইভেন্ট সম্পন্ন হয়েছে। এতে ৯ স্বর্ণ, ছয় রৌপ্য ও দুই ব্রোঞ্জ জিতে শীর্ষে আছে বিকেএসপি। নড়াইল চার স্বর্ণ, দুই রৌপ্য ও চার ব্রোঞ্জ জিতে দ্বিতীয় স্থানে আছে। সিলেট পেয়েছে দুই স্বর্ণ ও এক রৌপ্য।


আরো সংবাদ



premium cement
আজ রানা প্লাজা ধসের ১১ বছর গাজা যুদ্ধ নিয়ে প্রতিবাদ : নিউইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে ১৩৩ জন গ্রেফতার বিপজ্জনক মাত্রার অতিবেগুনি রশ্মির ক্ষতি থেকে বাঁচবেন কিভাবে বিয়ের বাজার শেষে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন ভারতীয় ৩ সংস্থার মশলায় ক্যান্সার সৃষ্টিকারী উপাদান সাবেক শিবির নেতা সুমনের পিতার মৃত্যুতে অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের শোক গণকবরে লাশ খুঁজছেন শত শত ফিলিস্তিনি মা ভারতের লোকসভা নির্বাচনে আলোচনায় নেতাদের ভাই-বোন ও সন্তান সংখ্যা চীনে শতাব্দীর ভয়াবহ বন্যার শঙ্কা, ঝুঁকিতে ১৩ কোটি মানুষ ভারতের মাঝারি পাল্লার নতুন ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা

সকল