২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ন ১৪২৮, ২১ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

নাজমুলের ১০ উইকেট

-

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামের একাডেমি মাঠে প্রথম ইনিংসে অল্পতে গুটিয়ে যাওয়া সিলেট বিভাগ দ্বিতীয় ইনিংসেও পারেনি লড়াই করতে। নাজমুল ইসলাম অপুর ক্যারিয়ার সেরা বোলিংয়ে ছোট লক্ষ্য পাওয়া ঢাকা বিভাগ দাঁড়িয়ে আছে জয়ের দুয়ারে। জাতীয় ক্রিকেট লিগের প্রথম স্তরের এই ম্যাচে জয়ের জন্য ঢাকার দরকার মাত্র ১৮ রান। ৬৬ রানের লক্ষ্য তাড়ায় দলটি গতকাল দ্বিতীয় দিন শেষ করে তিন উইকেটে ৪৮ রান তুলে। প্রথম দিনে ২১ উইকেটের পতন দেখা ম্যাচটি শেষ হতো পারত দ্বিতীয় দিনেই। বৃষ্টির কারণে শেষ সেশনে খেলা বন্ধ থাকায় তা হয়নি। রকিবুল হাসান পাঁচ ও তাইবুর রহমান তিন রান নিয়ে তৃতীয় দিনে ব্যাটিংয়ে নামবেন। ৬৪ রান দিয়ে ১০ উইকেট নিয়েছেন বাঁ হাতি স্পিনার নাজমুল।
সংক্ষিপ্ত স্কোর
সিলেট প্রথম ইনিংস : ৬৭ ও ৭১.৪ ওভারে ১৭৪ (আগের দিন ৩৫/১) (ইমতিয়াজ ৪৩, আমিত ৭৬, রাহাতুল ১৭, শুভাগত ৩/৬২, নাজমুল ৪/৪১, সালাউদ্দিন ২/৩২)
ঢাকা প্রথম ইনিংস : ১৭৬ ও (লক্ষ্য ৬৬) ১৮ ওভারে ৪৮/৩ (রনি ২০, সাইফ ১২, রকিবুল ৫*, তাইবুর ৩*; ইবাদত ১/৮)



আরো সংবাদ


মোহাম্মদ হানিফ মানুষের হৃদয়ে গভীর শ্রদ্ধা ও ভালোবাসায় বেঁচে থাকবেন : প্রধানমন্ত্রী ইকো সম্মেলনে অংশ নিতে তুর্কমেনিস্তান গেলেন এরদোগান কারা অর্থ পাচার করে জানি না, একটি তালিকা আমাকে দেন : অর্থমন্ত্রী কিশোরীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার সরকার রূপসী বালিকার মতো শুধু প্রশংসা শুনতে চায় : রুমিন ফারহানা গোয়ালন্দে ৬ দিন আটকে রেখে যুবককে নির্যাতন, পলাতক ইউপি সদস্য ইরাকে সাধারণ নির্বাচনের ফল প্রকাশের পর বাগদাদে বিক্ষোভ কাফনের কাপড় পরে মাঠে স্বতন্ত্র প্রার্থী ও সমর্থকরা পাবলিক আমাদের সরকারের ‘দালাল’ বলে : জাপা মহাসচিব রংপুরে ট্রাকচাপায় ৩ শ্রমিক নিহত উন্নত মানবিক রাষ্ট্র গঠনে ভূমিকা রাখবেন অভিনয়শিল্পীরা : তথ্যমন্ত্রী

সকল