২১ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩ হিজরি
`

দাদা পিতার পর পুত্র

-

ইতালি জাতীয় দল ও এসি মিলানের হয়ে খেলেছেন সিজারে মালদিনি। এরপর তার ছেলে এসি মিলান ও ইতালিয়ান রক্ষণদুর্গ সামলানো পাওলো মালদিনির নজর কেড়েছেন বিশ্ব ফুটবলে। পিতা-পুত্রের পথ ধরে এবার সিজারের নাতি ও পাওলো মালদিনির ছেলে ড্যানিয়েল মালদিনিও খেললেন এসি মিলানের মূল দলে। শুধু কি তাই ! অভিষেকে গোলও আদায় করে নিয়েছেন।
এ মৌসুমেই এসি মিলানের যুব দল থেকে মূল দলে এসেছেন ড্যানিয়েল। গত শনিবার সিরি আ’তে স্পেৎসিয়ার বিপক্ষে অভিষেকও হয় তার। পিতা পাওলো স্টেডিয়ামে বসে দেখলেন ছেলের খেলা। ছেলেও হতাশ করেনি। রাঙিয়ে নিলেন নিজের অভিষেকের দিনটা, করলেন দুর্দান্ত এক গোল। তার দল মিলানও ম্যাচটি জিতেছে ২-১ গোলে। ৪৮ মিনিটে পিয়েরের ক্রসে মাথা ছুঁয়ে বল জালে পাঠান ড্যানিয়েল। ছেলের প্রথম গোলের পর চেয়ার ছেড়ে উঠে উচ্ছ্বাস প্রকাশ করেন বাবা। তবে বাপ-দাদা দুইজনই ডিফেন্ডার হিসেবে খেললেও ড্যানিয়েল খেলেন অ্যাটাকিং মিডফিল্ডার পজিশনে।



আরো সংবাদ


বদলে গেল নিয়ম, ভারত-পাকিস্তানের গ্রুপে অনিশ্চিত বাংলাদেশ (১৭১৬২)পাকিস্তানের ভারতীয় সাবমেরিন রুখে দেয়ার দাবি, যা বলল ভারত (১৪১৮৫)স্বস্তির জয়ে বিশ্বকাপে টিকে থাকল বাংলাদেশ (১২৮৯৫)সুপার টুয়েলভ নিশ্চিত করতে বাংলাদেশের সামনে যে সমীকরণ (১২৬৫৪)ভারতকে নাস্তানাবুদ করা পাকিস্তানি বোলার এখন ওমান দলে! (১২৫০৫)ক্লাস শুরুর পর উত্তাল ঢাবি ক্যাম্পাস (১২৪৬৯)স্কটল্যান্ডের বিরুদ্ধে হেরে আখেরে ‘লাভ’ হলো বাংলাদেশের? (১০২৮৯)অসম্মতিতে বিয়ে করায় দুই মেয়ে ও তাদের ৪ সন্তানকে পুড়িয়ে মারলেন বাবা! (৯৩৮৭)তুরস্ক-ইরান : শত্রু-মিত্র সম্পর্কের ঝুঁকি (৮৬২০)গুজব ছড়ানোর অভিযোগে বদরুন্নেসার শিক্ষিকা আটক (৭৭২৫)