২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরি
`

১০ বছর পর কমলাপুরে বিপিএল

উত্তর বারিধারা ৩:৪ চট্টগ্রাম আবাহনী; ব্রাদার্স ০:২ রহমতগঞ্জ
-

টার্ফের মাঠে প্রিমিয়ার লিগ খেলতে ঘোর আপত্তি ক্লাবগুলোর। অবশ্য ভুটান, তাজিকিস্তানে গেলে বাংলাদেশ দলকে টার্ফেই খেলতে হয়। গতকাল থেকে বঙ্গবন্ধু স্টেডিয়ামের পাশাপাশি কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে শুরু হয়েছে স্থগিত হওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগ। কমলাপুর স্টেডিয়ামে অ্যাস্ট্রোটার্ফে এই প্রথম বিপিএল হলেও এই স্টেডিয়ামের ঘাসের মাঠে এর আগে ২০১১ সালে হয়েছিল প্রিমিয়ার লিগ। তখন বঙ্গবন্ধু স্টেডিয়ামে বিশ্বকাপ ক্রিকেটের উদ্বোধন অনুষ্ঠানের জন্য সংস্কারকাজ চলছিল।
কাল কমলাপুরে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচ শেষে চট্টগ্রাম আবাহনী চার-তিন গোলে হারায় উত্তর বারিধারাকে। আর বঙ্গবন্ধু স্টেডিয়ামে আরামবাগের বিপক্ষে ২-০ গোলের জয় পায় রহমতগঞ্জ। বারিধারার বিপক্ষে চট্টগ্রাম আবাহনীর ব্রাজিলিয়ান নিক্সন দু’টি এবং নাইজেরিয়ান ম্যাথু চিনেডো এক গোল করেন। অপর গোল আত্মঘাতী। নিক্সনের দুই গোল ২১ ও ৪১ মিনিটে। ৫০ মিনিটে চিনেডোর গোলটি ছিল আগুয়ান গোলরক্ষকের মাথার উপর দিয়ে দারুণ প্লেসিং শটে। ৫৯ মিনিটে বন্দরনগরীর দলটির চতুর্থ গোল আত্মঘাতী। ১০ মিনিটে এভগেনি কচনেভের পেনাল্টি শটে লিড উত্তর বারিধারার। এরপর এক-চার গোলে পিছিয়ে থাকা দলটি স্কোর চার-তিন করে ৬৭ মিনিটে সুমন রেজা এবং ৮০ মিনিটে মারুফের গোলে। বঙ্গবন্ধু স্টেডিয়ামে ব্রাদার্সের বিপক্ষে ৪৯ মিনিটে রহমতগঞ্জের আইভোরিকোস্টের ক্রিস্ট রেমি এবং ইনজুরি টাইমে (৯৩ মিনিট) নাইজেরিয়ান ফেলিক্স ওডিলি গোল করেন।
আজ কমলাপুরে শেখ রাসেলের প্রতিপক্ষ আরামাবগ। বঙ্গবন্ধুতে খেলবে বসুন্ধরা কিংস ও মুক্তিযোদ্ধা।

 



আরো সংবাদ


সাফের জন্য দল ঘোষণা করল বাফুফে বিশ্ব নেতৃত্বকে তালেবানের সাথে সম্পর্ক রাখতে বলল কাতার চীন এ বছর বিশ্বকে ২০০ কোটি ডোজ ভ্যাকসিন দেবে : শি জিনপিং ফিলিস্তিন রাষ্ট্র ইসরাইলের সাথে সংঘাত সমাধানের ‘উত্তম পন্থা’ : বাইডেন বিদায় তিকি-তাকা, বিদায় বার্সেলোনারও? হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টির পূর্বাভাস বঙ্গবন্ধুর খুনী রাশেদ চৌধুরীকে যুক্তরাষ্ট্র ফেরত দিবে বলে আশাবাদী বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী আফগান ইস্যুতে বাতিল সার্ক বৈঠক প্রধানমন্ত্রীর সাথে দ্বি-পক্ষীয় সহযোগিতা নিয়ে রোডম্যাপ তৈরির প্রস্তাব কুয়েতের বাউল শিল্পীকে মাথা ন্যাড়া, স্কুল শিক্ষকসহ আটক ৩ সিনহা হত্যা : তৃতীয় দফায় তৃতীয় দিনের সাক্ষ্যগ্রহণ চলছে

সকল