২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরি
`

যাচ্ছেন না রিমন অনিশ্চিত মতিন

-

জাতীয় দলের সদস্য। একই সাথে বসুন্ধরার নির্ভরযোগ্য ডিফেন্ডার। তবে এই রিমন হোসেনকে ছাড়াই মালদ্বীপ যাচ্ছে বসুন্ধরা কিংস। ইনজুরির জন্য ১২ আগস্ট এএফসি কাপ খেলতে মালদ্বীপগামী বিমানে চড়া হচ্ছে না তার। সাথে অনিশ্চিত স্ট্রাইকার মতিন মিয়াও। তার পাসপোর্টের মেয়াদ শেষ। লকডাউনের কারণে পাসপোর্ট নবায়ন করা যাচ্ছে না। ক্লাবের আশা ছিল ৫ আগস্ট লকডাউন শেষ হলে পাসপোর্ট নবায়ন করা হবে। এখন সেটিও আটকে গেছে ১০ তারিখ পর্যন্ত লকডাউনের মেয়াদ বৃদ্ধি পাওয়ায়।
এএফসি কাপের ‘ডি’ গ্রুপে ১৮ আগস্ট বসুন্ধরা কিংসের প্রথম ম্যাচ। ১২ তারিখে মালে পৌঁছে দলের সদস্যদের তিন দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে। ৪০ সদস্যের দল যাচ্ছে বসুন্ধরার। এর মধ্যে খেলোয়াড় ২৬ জন। ঢাকা ছাড়ার আগে দলটি দু’টি লিগের ম্যাচ পাবে।

 



আরো সংবাদ


সাফের জন্য দল ঘোষণা করল বাফুফে বিশ্ব নেতৃত্বকে তালেবানের সাথে সম্পর্ক রাখতে বলল কাতার চীন এ বছর বিশ্বকে ২০০ কোটি ডোজ ভ্যাকসিন দেবে : শি জিনপিং ফিলিস্তিন রাষ্ট্র ইসরাইলের সাথে সংঘাত সমাধানের ‘উত্তম পন্থা’ : বাইডেন বিদায় তিকি-তাকা, বিদায় বার্সেলোনারও? হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টির পূর্বাভাস বঙ্গবন্ধুর খুনী রাশেদ চৌধুরীকে যুক্তরাষ্ট্র ফেরত দিবে বলে আশাবাদী বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী আফগান ইস্যুতে বাতিল সার্ক বৈঠক প্রধানমন্ত্রীর সাথে দ্বি-পক্ষীয় সহযোগিতা নিয়ে রোডম্যাপ তৈরির প্রস্তাব কুয়েতের বাউল শিল্পীকে মাথা ন্যাড়া, স্কুল শিক্ষকসহ আটক ৩ সিনহা হত্যা : তৃতীয় দফায় তৃতীয় দিনের সাক্ষ্যগ্রহণ চলছে

সকল