২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

মেসির জার্সি তুলে রাখা উচিত : রোনালদিনহো

-

বার্সার সিনিয়র দলের হয়ে মেসির প্রথম গোলের অ্যাসিস্ট করেছিলেন রোনালদিনহো গাউচো। সেই গোলের পর রোনালদিনহোর কাঁধে চড়ে মেসির উদযাপনের ছবি এখনো বার্সেলোনার ইতিহাসের অন্যতম উল্লেখযোগ্য ঘটনা হিসেবেই রয়েছে।
তবে স্প্যানিশ ক্লাবটি আশাবাদী শিগগিরই মেসির সাথে নতুন চুক্তির আনুষ্ঠানিক ঘোষণা দেবে তারা। একই আশা ক্লাবটির সাবেক তারকা রোনালদিনহোর। তার মতে, মেসির উচিত বার্সেলোনা থেকেই অবসর নেয়া। আর বার্সেলোনা থেকে অবসর নেয়ার পর মেসির দশ নম্বর জার্সিটিও তুলে রাখার পরামর্শ দিলেন রোনালদিনহো। ইতালিয়ান সংবাদমাধ্যমে তিনি বলেছেন, মেসিকে অবশ্যই বার্সেলোনায় থাকতে হবে। যোগ করেন, মেসি যখন অবসর নেবে, আমি আশা করছি এখন থেকে আরো অনেক পরে অবসর নেবে, সে তার ১০ নম্বর জার্সিটি পেছনে রেখে যাবে। এরপর আর কেউই এটা পরে কোনো দিন খেলবে না।
মরক্কোর বক্সারের কাণ্ড
ষ ক্রীড়া ডেস্ক
প্রতিপক্ষ ফুটবলারের ঘাড়ে এবং কানে কামড় বসিয়ে দেয়ার জন্য বিশেষভাবে বিখ্যাত উরুগুয়ের ফুটবলার, বার্সেলোনার সাবেক তারকা স্ট্রাইকার লুইস সুয়ারেজ। টোকিও অলিম্পিকে ছেলেদের হেভিওয়েট বক্সিংয়ে মরক্কোর ইউনেস বাল্লা এবং নিউজিল্যান্ডের ডেভিড নায়কার কানে কামর বসিয়ে দেন। এরপরও হেরেছেন ইউনেস।

 


আরো সংবাদ



premium cement
মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা? কিশোরগঞ্জে নিখোঁজের ২৫ দিন পর উদ্ধার যুবকের লাশ উদ্ধার

সকল