২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরি
`

মেসির জার্সি তুলে রাখা উচিত : রোনালদিনহো

-

বার্সার সিনিয়র দলের হয়ে মেসির প্রথম গোলের অ্যাসিস্ট করেছিলেন রোনালদিনহো গাউচো। সেই গোলের পর রোনালদিনহোর কাঁধে চড়ে মেসির উদযাপনের ছবি এখনো বার্সেলোনার ইতিহাসের অন্যতম উল্লেখযোগ্য ঘটনা হিসেবেই রয়েছে।
তবে স্প্যানিশ ক্লাবটি আশাবাদী শিগগিরই মেসির সাথে নতুন চুক্তির আনুষ্ঠানিক ঘোষণা দেবে তারা। একই আশা ক্লাবটির সাবেক তারকা রোনালদিনহোর। তার মতে, মেসির উচিত বার্সেলোনা থেকেই অবসর নেয়া। আর বার্সেলোনা থেকে অবসর নেয়ার পর মেসির দশ নম্বর জার্সিটিও তুলে রাখার পরামর্শ দিলেন রোনালদিনহো। ইতালিয়ান সংবাদমাধ্যমে তিনি বলেছেন, মেসিকে অবশ্যই বার্সেলোনায় থাকতে হবে। যোগ করেন, মেসি যখন অবসর নেবে, আমি আশা করছি এখন থেকে আরো অনেক পরে অবসর নেবে, সে তার ১০ নম্বর জার্সিটি পেছনে রেখে যাবে। এরপর আর কেউই এটা পরে কোনো দিন খেলবে না।
মরক্কোর বক্সারের কাণ্ড
ষ ক্রীড়া ডেস্ক
প্রতিপক্ষ ফুটবলারের ঘাড়ে এবং কানে কামড় বসিয়ে দেয়ার জন্য বিশেষভাবে বিখ্যাত উরুগুয়ের ফুটবলার, বার্সেলোনার সাবেক তারকা স্ট্রাইকার লুইস সুয়ারেজ। টোকিও অলিম্পিকে ছেলেদের হেভিওয়েট বক্সিংয়ে মরক্কোর ইউনেস বাল্লা এবং নিউজিল্যান্ডের ডেভিড নায়কার কানে কামর বসিয়ে দেন। এরপরও হেরেছেন ইউনেস।

 



আরো সংবাদ


খেলাপিদের বিশেষ সুবিধা আরো এক বছর চায় বিজিএমইএ মুস্তাফিজদের দারুণ বোলিংয়ে রোমাঞ্চকর লড়াই জিতল রাজস্থান সাবমেরিন ইস্যু : ‘ক্রুদ্ধ’ ম্যাক্রঁ কি বেশি ঝুঁকি নিয়ে ফেললেন? গাড়িচালক মালেকের বিরুদ্ধে চার্জশিট অনুমোদন দুদকের আফগানিস্তানে আইপিএলের সম্প্রচার নিষিদ্ধ হার এড়ালো বার্সেলোনা অবৈধ সম্পদ অর্জনের মামলায় নিজেকে নির্দোষ দাবি সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর স্বাস্থ্যের ২৮৩৯ পদে নিয়োগপ্রক্রিয়া বাতিল দুয়েকটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে : ওবায়দুল কাদের মালয়েশিয়ায় বাংলাদেশিদের প্রবেশে নিষেধাজ্ঞা শিথিল খালেদা জিয়ার মুক্তি ইস্যুতে আপস করা যাবে না: বিএনপি

সকল