২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সোহান ঝড়ে জয় শেখ জামালের

-

প্রিমিয়ার টি-২০ সুপার লিগে জয় দিয়ে যাত্রা শুরু করল শেখ জামাল। তামিমবিহীন প্রাইম ব্যাংককে উড়িয়ে দিয়েছে ইমরুল-নাসির-সোহানরা। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে গতকাল আগে ব্যাট করে সন্তোষজনক ১৬৪ রান জমা করে প্রাইম ব্যাংক। জবাবে খেলতে গিয়ে নুরুল হাসান সোহানের দানবীয় ব্যাটিংয়ে ১১ বল হাতে রেখেই ৭ উইকেটে জয় তুলে নেয় শেখ জামাল।
১৬৫ রানের লক্ষ্যে খেলতে নেমে আশরাফুল ৫ রানে ফেরার পর দ্বিতীয় উইকেটে ১০০ রানের জুটি গড়েন সৈকত আলী ও ইমরুল কায়েস। ৩৬ বলে ৬ চার ও ৩ ছক্কায় সৈকত আলী ৬০ রানের ইনিংস খেলেন। তার ইনিংসেই জয়ের মঞ্চ তৈরি হয় শেখ জামালের। ৪০ বলে ৪৪ রানে ফিরেন ইমরুল। জয়ের জন্য যখন ৪২ বলে ৫৫ রান প্রয়োজন, তখন মাঠে নামেন অধিনায়ক নুরুল হাসান। ১৭ বলে দুই ৪ ও ৪ ছক্কায় ৪৪ রানের ওপর ভর করে জয় নিয়ে মাঠ ছাড়ে শেখ জামাল। রুবেল, শরিফুল ও নাহিদুল একটি করে উইকেট নেন। ম্যাচ সেরা হন সৈকত।
এর আগে টস হেরে ব্যাট করতে নেমে নিয়মিত অধিনায়ক ওপেনার তামিমের অভাব অনুভব করে প্রাইম ব্যাংক। তামিমের বদলি রুবেল টুর্নামেন্টের ব্যক্তিগত সর্বোচ্চ ২১ রানের ইনিংস খেলেছেন। এর আগে রনি তালুকদার ১১, অধিনায়ক এনামুল ২৭ আউট হলে মিঠুন ও রাকিবুলের অবিচ্ছিন্ন ৭৩ রানের জুটিতে প্রাইম ব্যাংক ৩ উইকেটে ১৬৪ রান করে। মিঠুন ৪২ বলে ৭ চার ও ২ ছক্কায় ৬৪ রানের অপরাজিত ইনিংস খেলেন। অন্য দিকে চার ৪ ও ১ ছক্কায় ১৯ বলে ৩৪ রান করেন রাকিবুল হাসান। ইলিয়াস সানী দু’টি ও জিয়াউর একটি উইকেট নেন।
রিজার্ভ ডে-তে দোলেশ্বর-গাজীর ম্যাচ
গতকাল সকাল ৯টায় প্রাইম দোলেশ্বর ও গাজী গ্রুপ ক্রিকেটার্সের মধ্যকার ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়। সেটি চলে গিয়েছে রিজার্ভ ডে তে। পাশাপাশি রেলিগেশন লিগের প্রথম ম্যাচও (রূপগঞ্জ-পারটেক্স) হবে রিজার্ভ ডে-তে।
গতকাল বৃষ্টি নামার আগে টস হেরে ব্যাটিং করতে নেমে গাজীর সংগ্রহ ১২ ওভারে ৪ উইকেটে ৭৩ রান। সৌম্য ১৬ বলে দুইটি করে চার ও ছয়ে ২৫ রান করেন। মুমিনুল হক অপরাজিত থাকেন ২৬ বলে ২৫ রানে। আগামীকাল প্রথম রিজার্ড ডে-তে ১২ ওভার পর থেকেই ম্যাচটি শুরু হবে।

 


আরো সংবাদ



premium cement
ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী

সকল