১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

আবার ধাক্কা খেল রিয়াল মাদ্রিদ

-

নির্দিষ্ট সময় শেষ। যোগ করা সময়ের চতুর্থ মিনিটের খেলা চলছে। পূর্ণ তিন পয়েন্ট নিয়ে বাড়ি ফেরার স্বপ্ন বুনছিল সেভিয়া। ঠিক এমন সময় টনি ক্রুসের শট, আর তা এডেন হ্যাজার্ডের পায়ে লেগে বাঁক খেয়ে প্রবেশ করে সেভিয়ার জালে। পাল্টে যায় ম্যাচের পুরো দৃশ্যপট। রোববার লা লিগায় সেভিয়ার সাথে ২-২ গোলে ড্র করেছে রিয়াল মাদ্রিদ। ফার্নান্দো সেভিয়াকে এগিয়ে নেয়ার পরে রিয়ালকে সমতায় ফেরান মার্কো অ্যাসেনসিও। ইভান রাকিটিচ স্পট কিকে ফের সেভিয়াকে এগিয়ে নেন। আর শেষ মুহূর্তে হ্যাজার্ডের গোলে ড্র’তে শেষ হয় ম্যাচটি। এতে বর্তমান চ্যাম্পিয়নসের শিরোপা ধরে রাখার ক্ষেত্রে পেল বড় ধাক্কা। গত পাঁচ ম্যাচে এটি রিয়াল মাদ্রিদের তৃতীয় ড্র।
এই ড্রতে অবশ্য আগের মতো পয়েন্ট তালিকায় অ্যাতলেটিকো মাদ্রিদ ৩৫ ম্যাচে ৭৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে। রিয়াল মাদ্রিদ সমান ম্যাচ খেলে ৭৫ পয়েন্ট নিয়ে হেড টু হেড এ দ্বিতীয় অবস্থানে ফিরে এসেছে। বার্সেলোনা ৭৫ পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানে নেমে গেছে। ৭১ পয়েন্টে সেভিয়া রয়েছে চারে।
শঙ্কায় পিএসজি ও জুভেন্টাস
এদিকে ইতালিয়ান সিরি-আ লিগের টানা দশম শিরোপা জয়ের আশা ইতোমধ্যে হাতছাড়া হয়েছে জুভেন্টাসের। রোববার রাতে এসি মিলানের কাছে ৩-০ ব্যবধানে হেরে আরো বিপাকে পড়েছে ক্লাবটি। শঙ্কা জেগেছে আগামী মৌসুমে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে খেলতে না পারার। চ্যাম্পিয়ন্স লিগে খেলতে হলে সেরা চারে থাকতে হবে তাদের। আর লিগ ওয়ানে রেঁনের সাথে ১-১ এ ড্র করে শিরোপা জয়ের স্বপ্ন অনিশ্চিত করে ফেলেছে পিএসজি।
ইংলিশ প্রিমিয়ার লিগে আর্সেনাল ৩-১ গোলে ওয়েস্ট ব্রুমকে, এভারটন ১-০ গোলে হারিয়েছে ওয়েস্টহ্যামকে।

 


আরো সংবাদ



premium cement
বুয়েটে নতুন ছাত্রকল্যাণ পরিচালক নিয়োগ পঞ্চগড়ে নৌকা ডুবে নিহতদের পরিবারের সাথে জামায়াত আমিরের সাক্ষাৎ সখীপুরে সাংবাদিকের ওপর হামলাকারী সেই আ'লীগ নেতা কারাগারে ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪ ওয়ালটনের আদর্শ ও নীতিমালার পরিপন্থী নাটক প্রচার করায় বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনের মৃত্যু ঢাকা-দিল্লি সম্পর্ককে লালন করে নতুন উদ্যমে এগিয়ে যেতে হবে : শ্রিংলা মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির

সকল