১৩ জুন ২০২১
`

ব্রাদার্স ০ : ৩ (মোস্তফা ২, সুজন)উত্তর বারিধারা

ব্রাদার্স ০ : ৩ (মোস্তফা ২, সুজন)উত্তর বারিধারা
-

ইসলামী ভাবাদর্শের মানুষ তিনি। ধর্মকর্ম পালনে সিরিয়াস। এই রমজানেও বিকেল ৪টার ম্যাচে রোজা রাখা ছাড়েননি। গতকাল এই রোজাদার মোস্তফা মাহমুদের জোড়া গোলে বাংলাদেশ প্রিমিয়ার লিগে দ্বিতীয় জয় উত্তর বারিধারার। মিসরীয় মিডফিল্ডারটির কৃতিত্বে বঙ্গবন্ধু স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে তারা ৩-০ গোলে হারিয়েছে ব্রাদার্স ইউনিয়নকে। এই জয় রেলিগেশন এড়ানোর ক্ষেত্রে বড় অবলম্বন উত্তর বারিধারার। অন্য দিকে হারের ফলে অবনমন ঠেকানোটা আরো কঠিনই হয়ে গেল গোপীবাগের দলটির। ১৫ খেলায় ১২ পয়েন্ট বারিধারার। আর ব্রাদার্সের পয়েন্ট ১৬ ম্যাচে ৫। প্রথম পর্বে দুই দলের ম্যাচ ৩-৩ এ ড্র হয়েছিল। তা বারিধারার গোলরক্ষকের সন্দেহ জনক পারফরম্যান্সে। কোচ মাহাবুব আলী মানিকের দলের প্রথম জয় ছিল প্রথম পর্বে শেখ রাসেলের বিপক্ষে। দ্বিতীয় গোল করার পর আর মাঠে থাকতে পারেননি মোস্তাফা। ক্লান্ত শরীরে মাঠেই পড়ে যান। এরপর স্ট্রেচারে চড়ে মাঠ ত্যাগ। আর ফেরেননি খেলায়।
উত্তর বারিধারার বড় তারকা মিসরের শীর্ষ লিগে খেলা মোস্তফা মাহমুদ। মোহাম্মদ সালাহ এর সাথে ম্যাচ খেলা এই ফুটবলার এবার বলতে গেলে একাই টেনে নিচ্ছেন নিম্নমাঝারি মানের ক্লাবটিকে। অবশ্য সমর্থন পাচ্ছেন জাতীয় দলে খেলা সুমন রেজা এবং সুজন বিশ্বসাদের। কাল দলের অপর গোল এই সুজনের। অবশ্য পাপন সিংয়ের দু’টি শট পোস্টে না লাগলে স্কোর লাইন আরো বড় হতো।
১৪ মিনিটে উত্তর বারিধারা এগিয়ে যায় মোস্তফার গোলে। সুমন রেজার ক্রসে তার শটে পরাস্ত বিপক্ষ কিপার জাফর সরদার। এরপর অবশ্য ব্রাদার্স ম্যাচে ফেরার তিনটি সুযোগ পায়। প্রতিটিই নাইজেরিয়ান আওয়ালা মাগালানের নেয়া শট। ৩৮ ও ৫৭ মিনিটে তার প্রচেস্টা রুখে দেন জাতীয় দলে ডাক পাওয়া উত্তর বারিধারার কিপার মিতুল মারমা। ৩১ মিনিটে মাগালানের শট গোলে যায়নি ডিফেন্ডার হাফিজুর রহমান তপুর গায়ে লাগায়। ৬৩ মিনিটে মোস্তফা দ্বিতীয় গোল করেন এক ডিফেন্ডারকে কাটিয়ে প্রথম পোস্ট গোলরক্ষকে বোকা বানিয়ে।
৭৮ মিনিটে তাদের জয় নিশ্চিত হয় সুমন রেজার ক্রসে সুজন বিশ্বাসের হেড জালে গেলে। ম্যাচ শেষে মোস্তফা জানান, আল্লাহ রহমত দিয়েছেন বলেই এই গরমে রোজা রেখে দুই গোল করতে পেরেছি।
গত পরশু রাতের ম্যাচে গোল শূন্য ড্র করেছিল আরামবাগ ও মুক্তিযোদ্ধা।

 



আরো সংবাদ


রামেকে ২৪ ঘন্টায় আরো ১৩ জনের মৃত্যু সোনারগাঁওয়ে বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত নিলামে ২৩৮ কোটি টাকা দর হেঁকে মহাকাশ যাত্রার টিকিট জয় ‘গোলান মালভূমি মুক্ত করতে সম্পূর্ণ প্রস্তুত’ ‘বাজেট প্রণয়নে এমপিদের অংশ নেয়ার সুযোগ ছিল না’ গণতন্ত্রের মর্যাদার সাথে বেমামান সরকারের কাজকর্ম : ভারতের সমালোচনায় যুক্তরাষ্ট্র এবার ফিলিস্তিনি নারীকে গুলি করে হত্যা করল ইসরাইলি সেনারা পাকিস্তান লিগের ম্যাচে মাথায় আঘাত পেয়ে হাসপাতালে ফ্যাফ দু’প্লেসি প্রথম সিঙ্গলস গ্র্যান্ডস্লাম জিতলেন ডাবলসের স্পেশালিস্ট ক্রিচিকোভা দুর্ধর্ষ বেলজিয়াম, পাত্তাই পেল না রুশ ব্রিগেড ভালো আছেন এরিকসেন, ফিনল্যান্ড জিতল ১ গোলে

সকল