২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ধাক্কা খেল রিয়াল

-

এল ক্লাসিকো জিতে শিরোপা দৌড়ে শক্ত অবস্থান তৈরি করেছিল রিয়াল মাদ্রিদ। কিন্তু পরের ম্যাচেই এই দৌড়ে ভাটা পড়ল। রক্ষণ ধরে দারুণ আক্রমণাত্মক ফুটবলে তাদের রুখে দিলো লিগ টেবিলের নিচের দিকের দল গেটাফে।
প্রতিপক্ষের মাঠে রোববার রাতে লা লিগায় গোলশূন্য (০-০) ড্র করেছে জিনেদিন জিদানের দল। টানা চার জয়ের পর পয়েন্ট হারাল তারা। আরেক ম্যাচে অ্যাঞ্জেল কররেয়া ও মার্কোস লরেন্তের জোড়া গোলে এইবারকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে অ্যাতলেটিকো মাদ্রিদ। ৩১ ম্যাচে ৬৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে গতবারের চ্যাম্পিয়নরা। এইবারকে উড়িয়ে দেয়া অ্যাতলেটিকোর পয়েন্ট ৭০। ৩০ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে তিন নম্বরে বার্সেলোনা। শিরোপা লড়াইয়ে খুব একটা পিছিয়ে নেই ৩১ ম্যাচ খেলা সেভিয়াও। দিনের আরেক ম্যাচে রিয়াল সোসিয়েদাদের মাঠে ১-০ গোলে জিতে ৬৪ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে তারা। চোট আর করোনাভাইরাসের ছোবলে এই ম্যাচের জন্য মূল দলের মাত্র ১২ জন আউটফিল্ড খেলোয়াড় অবশিষ্ট ছিল রিয়ালের। বিরতির পর করিম বেনজেমা ও টনি ক্রুস মাঠে নামলেও জেতা হয়নি রিয়াদের। কাল সিরি আ-তে ১-১ গোলে ড্র করেছে নাপোলি ও ইন্টার মিলান।


আরো সংবাদ



premium cement
‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩

সকল