১১ মে ২০২১
`

করোনামুক্ত বিশ্বকাপ করবে কাতার

-

আগামী ফুটবল বিশ্বকাপ আয়োজকদের বড় চিন্তার কারণ হতে পারে কোভিড-১৯ মহামারী। তবে বিশ্বব্যাপী কঠিন এই পরিস্থিতিতে করোনাভাইরাসমুক্ত বিশ্বকাপ আয়োজনের লক্ষ্যে বিশাল আঙ্গিকে পরিকল্পনা করছে টুর্নামেন্টের স্বাগতিক দেশ কাতার। বিশ্বকাপ উপলক্ষে দেশটিতে সফর করা সবাইকে টিকার আওতায় আনতে কাজ করছে দেশটি।
দেশটির পররাষ্ট্রমন্ত্রী শেখ মুহাম্মদ বিন আব্দুল রহমান আল-থানি গতকাল এই পরিকল্পনার কথা জানান। তিনি বলেন, ‘বিশ্বকাপের জন্য আসা সবাইকে টিকার আওতায় আনতে কাজ চলছে। আশা করছি, আমরা কোভিড-মুক্ত একটা ইভেন্ট আয়োজন করতে পারব।’

 



আরো সংবাদ


খালেদা জিয়ার ভুয়া করোনা রিপোর্ট ছড়ানোর অভিযোগ (১১১৩৫)যেভাবে সুয়েজ খাল কেড়ে নেয়ার চেষ্টা করেছিল ব্রিটেন ও ফ্রান্স (৫৯৪৪)‘কোয়াডে বাংলাদেশ যোগ দিলে ঢাকা-বেইজিং সম্পর্ক খারাপ হবে’ (৫৫২০)বাবার লাশ দেখতে মাওয়া ঘাটে মিনি ট্রাকে অপেক্ষায় ১০ যাত্রী (৫৩০৭)৫ বছর আগেই করোনাকে অস্ত্র হিসেবে ব্যবহারের পরিকল্পনা করেছিল চীন! (৫২১৫)যমুনায় লাশের মিছিল, করোনায় মৃতদের ভাসিয়ে দেয়ার অভিযোগ উত্তরপ্রদেশে (৪৯০৩)ভারতে করোনা রোগীদের অন্ধ করে দিচ্ছে ব্ল্যাক ফাঙ্গাস (৪২৬৩)খালেদা জিয়ার আসল জন্মদিনের তথ্য প্রকাশ পেল : ওবায়দুল কাদের (৪২১০)ইসরাইলি হামলার বিরুদ্ধে পদক্ষেপে বিশ্বের প্রতি দাবি জানালেন এরদোগান (৩৫৭৮)জেরুসালেমে অব্যাহত সহিংসতা, বৈঠকে বসছে জাতিসঙ্ঘ নিরাপত্তা পরিষদ (৩৪৯৭)