০৮ মে ২০২১
`

উজবেকিস্তান যাওয়া হচ্ছে না মাবিয়ার

-

টোকিও অলিম্পিক গেমসে আগে ওয়াইল্ড কার্ড পাওয়ার রাস্তা আরো মসৃণ করার সুযোগ ছিল মাবিয়া আক্তার সীমান্তের। এ জন্য তার খেলা কথা ছিল উজবেকিস্তানে অনুষ্ঠিতব্য ভারোত্তোলন টুর্নামেন্টে। কিন্তু আগামীকাল থেকে শুরু হতে যাওয়া লকডাউনের কারণে সব ফ্লাইট বন্ধ থাকায় এখন মাবিয়ার পক্ষে উজবেকিস্তানে যাওয়া হচ্ছে না। আপাতত এই লকডাউন শেষ হওয়ার কথা ২১ তারিখে। মাবিয়ার যাওয়ার কথা ছিল ১৯ এপ্রিল। আর খেলা ছিল ২১ তারিখে। তাই যাওয়া হচ্ছে না। অবশ্য অন্য দুই ভারোত্তোলক মুনিরা কাজী এবং এসএ গেমসে স্বর্ণ জয়ী জিয়ারুল ইসলামের ২১ তারিখে রওনা হওয়ার কথা। তাদের খেলা ২৩ ও ২৪ এপ্রিল।
অবশ্য মাবিয়া না গেলেও তার ওয়াইল্ড কার্ড প্রাপ্তিতে কোনো সমস্যা হবে না বলে আশাবাদ বাংলাদেশ ভারোত্তোলন ফেডারেশনের সহসভাপতি মহিউদ্দিন আহমেদ। তার বক্তব্য, আমরা আন্তর্জাতিক ভারোত্তোলন ফেডারেশনকে লকডাউনের কথা বলেছি। তা ছাড়া মাবিয়া গত তিন বছরে সব আন্তর্জাতিক আসরেই খেলেছে।
উল্লেখ্য, এবারের বাংলাদেশ গেমসে তিনটি রেকর্ড গড়া মাবিয়ার ভাণ্ডারে আছে দুই এসএ গেমসের স্বর্ণ পদক।



আরো সংবাদ


পাকিস্তানের আবিদ আলীর ডাবল সেঞ্চুরি সাকিব করোনা নেগেটিভ, ফলের অপেক্ষায় মোস্তাফিজ লিচু পাড়তে না দেয়ায় খুন হলেন মামা আদালতে জামিন পাওয়া মানুষের অধিকার : বিশিষ্টজনদের অভিমত খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশ নেয়ার প্রয়োজন আছে কিনা প্রশ্ন তথ্য ও সম্প্রচারমন্ত্রীর আসাদকে রক্ষায় রাশিয়ার ইসরাইলি ড্রোন প্রযুক্তি ব্যবহার দূরপাল্লায় প্রাইভেটকারের রাজত্ব, রমরমা ব্যবসা কোম্পানীগঞ্জে সংঘর্ষের ঘটনায় দায়েরকৃত মামলায় আটক ৩ করোনার টিকা দ্বিতীয় ডোজ না নিলে কী হবে নোয়াখালীতে ইলেকট্রিক মিস্ত্রীকে পিটিয়ে হত্যা, আটক ২ কুষ্টিয়ায় ব্যবসায়ীদের সহযোগিতায় খাদ্যসামগ্রী বিতরণ করলেন হানিফ

সকল