২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

রেকর্ড জয়ের পর এগিয়ে যাওয়ার মিশন পাকিস্তানের

-

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-২০ সিরিজে রেকর্ড গড়া জয়ে এগিয়ে গেল পাকিস্তান। চার উইকেটের এই জয়ে চার ম্যাচের সিরিজে ১-০ তে এগিয়ে গেল সফরকারীরা। জোহানসবার্গে সিরিজের দ্বিতীয় টি-২০ তে আজ আবারো মাঠে নামছে দু’দল। বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৬টায় ম্যাচটি শুরু হবে।
গত শনিবার জোহানেসবার্গের দ্য ওয়ান্ডারার্স স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাট করে অধিনায়ক হেনরি ক্লেসেনের ২৮ বলে ৫০ ও অ্যাইডেন মার্করামের ৩২ বলে ৫১ রানে ভর করে ২০ ওভারে ১৮৮ রানের সংগ্রহ করে স্বাগতিকরা।
জয়ের টার্গেট তাড়া করতে নেমে ১৯.৫ বলে ৬ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছায় পাকিস্তান। ৫০ বলে দুই ছক্কা ও ৯টি চারে ৭৪ রান করে দলের জয়ে অন্যতম ভূমিকা রাখেন রিজওয়ান।
এর মাধ্যমে পাকিস্তান স্পর্শ করল টি-২০ ক্রিকেটে প্রথম দল হিসেবে শততম ম্যাচ জয়ের মাইলফলক। এ ম্যাচে খেলে ষষ্ঠ ক্রিকেটার হিসেবে টি-২০তে শততম ম্যাচ খললেন হাফিজ। এটি পাকিস্তানের সবচেয়ে বেশি রান তাড়া করে জয়ের রেকর্ডও। অস্ট্রেলিয়ার বিপক্ষে হারারেতে ২০১৮ সালে ১৮৩ রান তাড়া করা ছিল দলটির আগের রেকর্ড।

 


আরো সংবাদ



premium cement
সাভারে বুধবার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে গাজা ইস্যুতে শিক্ষার্থীদের বিক্ষোভ সামাল দিতে হিমশিম খাচ্ছে যুক্তরাষ্ট্র ফরিদপুর-খুলনা মহাসড়কে জনতার অবরোধ ভাঙতে টিয়ারশেল ও ফাঁকা গুলি বাংলাদেশ-কাতারের মধ্যে ১০টি সহযোগিতা নথি সই ‘বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির কোনো পরিবর্তন হয়নি’ মিলান ডার্বি জিতে শিরোপা পুনরুদ্ধার ইন্টারের কুমিল্লা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক আহত অপহরণের ২৬ ঘণ্টা পর সাংবাদিকের বড় ভাই উদ্ধার মালয়েশিয়ায় ২ হেলিকপ্টারের সংঘর্ষে ১০ নৌ-সদস্য নিহত প্রধানমন্ত্রীর সাথে বৈঠকে কাতারের আমির বাগাতিপাড়ায় আগুনে পুড়লো ৭ কৃষক পরিবারের বসতঘরসহ গরু-ছাগল

সকল