১৩ মে ২০২১
`

রেকর্ড জয়ের পর এগিয়ে যাওয়ার মিশন পাকিস্তানের

-

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-২০ সিরিজে রেকর্ড গড়া জয়ে এগিয়ে গেল পাকিস্তান। চার উইকেটের এই জয়ে চার ম্যাচের সিরিজে ১-০ তে এগিয়ে গেল সফরকারীরা। জোহানসবার্গে সিরিজের দ্বিতীয় টি-২০ তে আজ আবারো মাঠে নামছে দু’দল। বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৬টায় ম্যাচটি শুরু হবে।
গত শনিবার জোহানেসবার্গের দ্য ওয়ান্ডারার্স স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাট করে অধিনায়ক হেনরি ক্লেসেনের ২৮ বলে ৫০ ও অ্যাইডেন মার্করামের ৩২ বলে ৫১ রানে ভর করে ২০ ওভারে ১৮৮ রানের সংগ্রহ করে স্বাগতিকরা।
জয়ের টার্গেট তাড়া করতে নেমে ১৯.৫ বলে ৬ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছায় পাকিস্তান। ৫০ বলে দুই ছক্কা ও ৯টি চারে ৭৪ রান করে দলের জয়ে অন্যতম ভূমিকা রাখেন রিজওয়ান।
এর মাধ্যমে পাকিস্তান স্পর্শ করল টি-২০ ক্রিকেটে প্রথম দল হিসেবে শততম ম্যাচ জয়ের মাইলফলক। এ ম্যাচে খেলে ষষ্ঠ ক্রিকেটার হিসেবে টি-২০তে শততম ম্যাচ খললেন হাফিজ। এটি পাকিস্তানের সবচেয়ে বেশি রান তাড়া করে জয়ের রেকর্ডও। অস্ট্রেলিয়ার বিপক্ষে হারারেতে ২০১৮ সালে ১৮৩ রান তাড়া করা ছিল দলটির আগের রেকর্ড।

 



আরো সংবাদ


এখনো মূল ক্ষেপণাস্ত্র ব্যবহার করিনি : হামাস ইসরাইলি আরবরা নিজ দেশে যেভাবে বৈষম্যের শিকার ইসরাইলের পক্ষে দাঁড়াল ভারত, জাতিসঙ্ঘে ফিলিস্তিনের ‘বিশেষ নিন্দা’ কোভিডে একের পর এক অধ্যাপকের মৃত্যু, আলিগড় মুসলিম বিশ্ববিদ্যালয় চত্বরে আতঙ্ক কোম্পানীগঞ্জে বাদলের অনুসারীদের লক্ষ্য করে মির্জা অনুসারীদের গুলি, পালাতে গিয়ে আহত ৫ হাজারতম ম্যাচে হারলেন সেরেনা নিখোঁজ অমিত শাহ’র খোঁজে দিল্লি পুলিশের কাছে মিসিং ডায়েরি মাগুরায় ২ মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২, আহত ১ বাউফলে গভীর নলকূপ স্থাপন ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন ড. মাসুদ ইসরাইলি সন্ত্রাস বন্ধে পদক্ষেপ নিতে বিশ্ব সম্প্রদায়ের প্রতি বাবুনগরীর আহ্বান এবারের মতো ক্ষতির শিকার ইসরাইল আর কখনো হয়নি : হামাস

সকল