১৩ মে ২০২১
`

ইব্রাহিমোভিচের লালকার্ডের পরও মিলানের জয়

-

ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে ঘরের মাঠ অ্যানফিল্ডে টানা ছয় ম্যাচে হেরেছিল বর্তমান চ্যাম্পিয়ন লিভারপুল। এ যেন এক অভিশাপ হয়ে দাঁড়িয়েছিল তাদের জন্য। অবশেষে গত শনিবার অ্যাস্টন ভিলার বিপক্ষে মোহাম্মদ সালাহ ও ট্রেন্ট আলেকজান্ডার আর্নল্ডের গোলে নাটকীয় জয় পেয়েছে ঘরের মাঠে। তাতে হয়েছে তাদের শাপমোচন। ম্যাচটি ২-১ ব্যবধানে জিতে অল রেডস। গতকাল নিউক্যাসেল ২-১ গোলে বার্নলেকে। এবং ওয়েস্টহ্যাম ৩-২ গোলে লিস্টার সিটিকে হারিয়েছে।
এই জয়ে পয়েন্ট টেবিলেও উন্নতি হয়েছে লিভারপুলের। আরেক ম্যাচে পুলিসিচের জোড়া গোলে ক্রিস্টাল পেলেসকে ৪-১ গোলে হারিয়েছে চেলসি। ঘরের মাঠে এ দিনও অ্যাস্টন ভিলার বিপক্ষে প্রথমার্ধে পিছিয়ে পড়েছিল ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। এ দিকে ফরাসি লিগ ওয়ানে প্যারিস সেন্টা জার্মেই ৪-১ গোলে হারিয়েছে স্ট্রাসবার্গকে। বুন্দেসলিগায় স্টাটগার্টকে ৩-২ গোলে হারিয়েছে বরুশিয়া ডর্টমুন্ড। সিরি আ তে পারমার বিপক্ষে লাল কার্ড পান ইব্রাহিমোভিচ। এর পরও এসি মিলান ৩-১ গোলে জয় পেয়েছে।
ম্যাচের ৪৩ মিনিটে ভিলার জন ম্যাকগিন বক্সের বাইরে থেকে বল বাড়িয়ে দেন অলি ওয়াটকিনসকে। ওয়াটকিনস লিভারপুলের গোলরক্ষক অ্যালিসনকে ফাঁকি দিয়ে বল জালে পাঠান। তার গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় অ্যাস্টন ভিলা।
বিরতির পর সমতা ফেরে লিভারপুল। ৫৭ মিনিটে মিসরীয় স্ট্রাইকার সালাহ হেড দিয়ে বল জালে জড়ান (১-১)।
সমতা নিয়েই শেষ হয় নির্ধারিত ৯০ মিনিটের খেলা। অতিরিক্ত সময়ে ট্রেন্ট আলেকজান্ডার আর্নল্ড দর্শনীয় এক গোল করে এগিয়ে নেন দলকে।



আরো সংবাদ


কোম্পানীগঞ্জে বাদলের অনুসারীদের লক্ষ্য করে মির্জা অনুসারীদের গুলি, পালাতে গিয়ে আহত ৫ হাজারতম ম্যাচে হারলেন সেরেনা নিখোঁজ অমিত শাহ’র খোঁজে দিল্লি পুলিশের কাছে মিসিং ডায়েরি মাগুরায় ২ মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২, আহত ১ বাউফলে গভীর নলকূপ স্থাপন ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন ড. মাসুদ ইসরাইলি সন্ত্রাস বন্ধে পদক্ষেপ নিতে বিশ্ব সম্প্রদায়ের প্রতি বাবুনগরীর আহ্বান এবারের মতো ক্ষতির শিকার ইসরাইল আর কখনো হয়নি : হামাস ঈদ উদযাপন যাতে করোনাভাইরাস সংক্রমণ বৃদ্ধির উপলক্ষ না হয়ে উঠে : প্রধানমন্ত্রী করোনা : ভারতে আটকে পড়া বাংলাদেশিদের ফেরার ব্যবস্থা ঈদের পর পয়েন্ট হারাল বাংলাদেশ গণজমায়েত এড়িয়ে ঈদের আনন্দ উপভোগ করার আহ্বান প্রধানমন্ত্রীর

সকল