২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

জিসানের ১৬৯-এ জাহাঙ্গীরাবাদের স্বর্ণ

-

বঙ্গবন্ধু বাংলাদেশ গেমসে ছেলেদের ক্রিকেটে সোনার হাসি জাহাঙ্গীরাবাদ সেন্ট্রাল জোনের। জিসান আলমের ঝড়ো সেঞ্চুরিতে বয়সভিত্তিক ক্রিকেটারদের নিয়ে গঠিত চার দলের লড়াইয়ে গতকাল ফাইনালে ৭ উইকেটে বরেন্দ্র নর্থ জোনকে হারিয়ে স্বর্ণ জিতেছে জাহাঙ্গীরাবাদ।
বরিশালের শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাট করে অধিনায়ক নাঈম আহমেদের সেঞ্চুরিতে ৬ উইকেটে ২৭০ রান করে বরেন্দ্র। নাঈম ১২৯ বলে খেলেছেন ১২৮ রানের ঝমলমে ইনিংস, যাতে ছিল ১৩ চার ও এক ছক্কার মার। কঠিন লক্ষ্যে খেলতে নেমে জিসান আলমের সেঞ্চুরিতে ৪০.২ ওভারে ৩ উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে জাহাঙ্গীরাবাদ। ১১৯ বলে ১৬৯ রানের ইনিংস খেলেছেন জিসান। ম্যাচ সেরার পুরস্কার জেতা ইনিংসটি তিনি সাজান ২০ চার ও ৮ ছক্কায়।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল