১৫ এপ্রিল ২০২১
`

অলিম্পিকে চোখ গৌরবের

-

বয়স মাত্র ১৮। অমিত সম্ভাবনা তার মাঝে। সেই স্বাক্ষরও রাখলেন গৌরব সিংহ। এবারের বাংলাদেশ গেমসে তিনি জয় করেছেন পুরুষ ব্যাডমিন্টন এককের স্বর্ণ। গতকাল আল-আমিন জুমারেকে সরাসরি সেটে হারিয়ে তার প্রথম বাংলাদেশ গেমসে শ্রেষ্ঠত্ব। সিলেটের এই সন্তানের এখনো জেতা হয়নি এসএ গেমস পদক। ২০১৯ এর কাঠমান্ডু এসএ গেমসে কোয়ার্টারে বিদায় তার। মনে তার এই গেমসে পদক জয়ের স্বপ্ন লালন করছেনই। তবে দৃষ্টি আরো উপরে। খেলতে চান অলিম্পিক গেমসে। কাল স্বর্ণ জয়ের পর জানান এ লক্ষ্যের কথা। একই সাথে চান বিদেশী কোচ বিশেষ করে মালয়েশিয়া ও ইন্দোনেশিয়ার কোচের অধীনে বছর ব্যাপী ট্রেনিং। এ দিকে মহিলা এককে স্বর্ণ জেতা আনসারের উর্মি আক্তার জানালেন, শাপলা আপুর মতো ট্রিপল ক্রাউন জিততে চাই। ভাঙতে চাই উনার ৭ বারের ট্রিপল ক্রাউন জয়ের রেকর্ড। উল্লেখ্য, দু’জনই দেশের এক নম্বর র্যাংকিংধারী।
এবার শাপলা ও এলিনার মতো সিনিয়ররা না থাকায় উর্মির প্রথম হওয়া সহজ হয়েছে। যদিও দ্বৈতে জিততে পারেননি স্বর্ণ। সেই আফসোস তাড়িয়ে বেড়াচ্ছে তাকে। এর পরও জানান, শাপলা ও এলিনা অপুরা থাকলে গেমসের মানটা বাড়ত। ওনাদের হারিয়ে চ্যাম্পিয়ন হতে পারলে ভালো লাগত।

 



আরো সংবাদ


কোহলিকে সরিয়ে শীর্ষে বাবর আজম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে জাপানের রাষ্ট্রদূত ও পাকিস্তান হাইকমিশনারের চিঠি করোনায় ক্ষতিগ্রস্ত ৫০ লাখ দরিদ্র পরিবারকে আবারো ২৫০০ টাকা করে দেয়ার উদ্যোগ আলোচনা দীর্ঘায়িত করা ক্ষতিকর হবে : খামেনি বেঙ্গালুরুর টানা দ্বিতীয় জয় বাবর ধামাকায় পাকিস্তানের রেকর্ড গড়া জয় রাহুল গান্ধীর হুঁশিয়ারি : বিজেপি এলে পশ্চিমবঙ্গ জ্বলবে করোনায় মৃত্যুতে নতুন রেকর্ডে কঠোর লকডাউন শুরু গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪ অ্যাকাউন্ট হ্যাক করে অনৈতিক কাজের অভিযোগে কালিয়াকৈরে যুবক আটক দুর্নীতির অভিযোগে ৮ বছরের জন্য নিষিদ্ধ ক্রিকেটার হিথ স্ট্রিক

সকল